1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৬৯ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকার মার্কার প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই। কারণ আওয়ামী লীগ সরকারই আজকের এই বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তর করেছে, এবার আমাদের লক্ষ্য হলো ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপ দেওয়া। তাই আসুন দেশের স্বার্থে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুণরায় আওয়ামী লীগ সরকার গঠন করি।

বৃহস্পতিবার সকালে (২১ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঐ ইউনিয়নের সোনাহাড়া বাজার এলাকায় নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন বলেন, আমি পানিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী ও খাদ্য মন্ত্রী হিসেবে দায়িত্বে ছিলাম; এসময় নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। পাশাপাশি ঠাকুরগাঁও সদর আসনের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করেছি; আজ ঠাকুরগাঁও সদর আসনের প্রত্যেক জায়গায় উন্নয়ন পৌঁছে দিয়েছি। ঠাকুরগাঁও সদর আসনের বিশাল উন্নয়নযজ্ঞের কাজ করা সম্ভব হয়েছে শুধুমাত্র আওয়ামী লীগ সরকারের জন্যই; আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই।

তিনি বলেন, ইতিমধ্যে ঠাকুরগাঁও সদর আসনে একটি পাবলিক বিশ^বিদ্যালয় করার জন্য সংসদে বিল পাশ হয়ে গেছে; এখানে ড. ওয়াজেদ আলী ইঞ্জিনিয়ারিং কলেজের কাজ শুরু হয়েছে। এর পাশাপাশি এই আসনে আরও অনেক ধরনের উন্নয়নের কাজ চলমান রয়েছে। এগুলো সম্পন্ন হলে আমাদের ঠাকুরগাঁও সদর আসন হবে উন্নত ও স্মার্ট ঠাকুরগাঁও ।

রমেশ চন্দ্র সেন বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সকলেই পরিবারের সদস্যদের নিয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট প্রদান করবেন; কারণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবে উৎসবমূখর পরিবেশে। নির্ভয়ে গিয়ে আপনারা আপনাদের ভোট প্রদান করবেন।

বাংলাদেশের স্বার্থে ও ঠাকুরগাঁও জেলার উন্নয়নের স্বার্থে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকেই আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান প্রবীণ আওয়ামী লীগ নেতা রমেশ চন্দ্র সেন।

আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র সেনের সভাপতিত্বে নির্বাচনী পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শচীন্দ্র নাথ বর্মনসহ আক্চা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের জনসভায় যোগ দেন নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন। এসময় তিনি সকলের কাছে নৌকায় ভোট চেয়েছেন এবং দলের সকল নেতাকর্মীকে ঐকবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: