1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

বিএনপি এখন বাস-ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করতে চাচ্ছে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ কোনো ষড়যন্ত্র করে বাস-ট্রেনে আগুন দিয়ে নির্বাচন বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকার মার্কার প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন তিনি বলেন, যারা নির্বাচনে আসবে না তারা রাজনীতির মাঠ থেকে চিরতরে হারিয়ে যাবে। তাই দেশে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই।

সোমবার সকালে (২৫ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কদম রসুল হাট বাজারে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচিত সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব তা দেখাতে চায় আওয়ামী লীগ। আগামী সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার অংশীদার হতে ভোটারদের ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

বর্তমান সরকারের অধীনে দেশের যোগাযোগ খাতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে উল্লেখ করে বলেন, আগামীতে সরকারের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়া। আর স্মার্ট বাংলাদেশ গড়ার পূর্বশর্ত হচ্ছে ভোটারদের অংশগ্রহণ।

তিনি আরও বলেন, নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি অনেক বড় ভুল সিদ্ধান্ত নিয়েছে; যার খেসারত তারা দিবে। আওয়ামী লীগ নির্বাচনমূখী রাজনৈতিক দল, আমরা সবসময় নির্বাচনে অংশগ্রহণ করে থাকি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তার ব্যতিক্রম হয়নি। তাই আসুন সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করি; পুণরায় বাংলাদেশে আওয়ামী লীগ সরকার গঠন করি।

বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফয়জুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন দেবনাথ মনির সঞ্চালনায়  নির্বাচনী পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সহ-সভাপতি রওশনুল হক তুষার, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদসহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: