1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

উন্নয়নের যেসব প্রতিশ্রুতি দেয়া হয়েছিল সবকিছুই করে দেয়া হয়েছে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেন বলেন, আমি আপনাদেরকে যেসব উন্নয়নের প্রতিশ্রতি দিয়ে গিয়েছিলাম তার থেকেও বেশি উন্নয়ন করে দেয়া হয়েছে। তারপরও আপনাদের যদি আরও চাওয়া-পাওয়া থাকে সেগুলোও পুরণ করে দেওয়া হবে; এজন্য আগামী ৭ জানুয়ারী দ্বাদশ নির্বাচনে ভোটকেন্দ্রে এসে ভোট প্রদান করবেন এবং নৌকা মার্কাকে বিজয়ী করবেন।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকার মার্কার বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য বিএনপি-জামায়াতকে ডাকা হয়েছিল; কিন্তু তারা আসেনি। তাই বলে কি দেশের সংবিধান লঙ্ঘন হবে; তা হবে না। দেশের সংবিধান অনুযায়ী বাংলাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার আমরা সকলে মিলে নিশ্চিত করব এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব।

তিনি বলেন, আজকের এই বিশাল জনসভায় প্রমাণ করে নৌকার জোয়ার বইছে; নৌকার বিজয়ী কেউ আটকে রাখতে পারবে না। আপনারা সকলে মিলে ভোটকেন্দ্রে এসে নির্ভয়ে ভোট প্রদান করবেন। আর কেউ যদি আপনাদেরকে ভোট দিতে বাধা দেয় তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে। কেউ ভয় পাবেন না; বাংলাদেশ আওয়ামী লীগ আপনাদের পাশে রয়েছে।

রমেশ চন্দ্র সেন বলেন, আজকের এই জনসভা থেকে সকলের কাছে নৌকা মার্কা ভোট চাই। আমাদেরকে সেবা করার সুযোগ দিবেন; আমি কথা দিয়ে যাচ্ছি আপনাদের চাওয়া-পাওয়ার থেকে বেশি উন্নয়ন করব।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর-এ আলম মুক্তির পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সহ-সভাপতি রওশনুল হক তুষার, অশোক কুমার দাস, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও  ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: