1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০১ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও-২ : নৌকার বিজয় ঠেকানোর মতো কেউ নেই- সাদ্দাম

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৯৬ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন,আমি মনে করি আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য প্রার্থীকে এই ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মাঝি করেছেন। যার প্রমান করে আজকের নৌকা মার্কার জনসভা। আজকে এই উপস্থিতি প্রমান করে আগামী ০৭ জানুয়ারী নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনের প্রার্থী মাজহারুল ইসলাম সুজনের জয় কেউ ঠেকায় রাখতে পাড়বেনা।

শুক্রবার রাতে ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে যাদুরানী বাজারে নৌকার পক্ষে এক জনসভায় তিনি একথা বলেন।

উৎসবমূখর পরিবেশে ভোট দেওয়ার আহব্বান জানিয়ে সাদ্দাম হোসেন বলেন, ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসুন আমরা পরিবার,বন্ধু-বান্ধব,আত্মীয়-স্বজন, শিক্ষার্থী, তরুণ ভোটার সবাই ঐক্যবদ্ধ ভাবে আমরা ভোট দিতে যাবো। ভোট নিয়ে যারা হুমকি-ধামকি প্রদর্শণ করবে, সহিংসতা দেখাবে এবং আপনাকে-আমাকে যারা ভোট দিতে বিরত রাখার চেষ্টা করবে আসুন ঠাকুরগাঁওয়ের মাটি থেকে তাদেরকে দমন করার চেষ্টা করি।

তাই আসুন আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে আপনাদের প্রিয় নেতা,প্রিয় ভাই মাজহারুল ইসলাম সুজন ভাইয়ের সমর্থনে আসুন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা তাকে বিপুল ভোটে বিজয়ী করি। সেই সাথে দীর্ঘদিনের যে ধারা ঠাকুরগাঁও-২ আসন নৌকার আসন,এটি বজায় রাখি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: