1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২৪ উদযাপন

সরকার ঘোষিত ৫% প্রণোদনা প্রদানের দাবীতে নেসকো রাজশাহীর কর্মবিরতি ও মানববন্ধন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৪৯ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহী: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির কারনে জনগনের কষ্ট লাঘবে সরকার কর্তৃক ঘোষিত সকল প্রতিষ্ঠানের জন্য ৫% সুবিধা বা প্রণোদনার ঘোষনা দেওয়া হলেও,  নেসকো পিএলসি এই ঘোষনা বাস্তবায়ন করে নাই। এমতাবস্থায়, কর্মকর্তা ও কর্মচারীদের এই সুবিধা থেকে বঞ্চিত করার প্রতিবাদে এবং ৫% প্রণোদনার দাবীতে চলমান কর্মসুচীর অংশ হিসেবে কর্মবিরতি ও মানববন্ধন  অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় রাজশাহীর হেতেম খা, নেসকো প্রধান কার্যালয়ে নেসকো বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি, প্রভাস কুমার আচার্যের সভাপতিত্বে  এ কর্মবিরতি ও মানববন্ধন  অনুষ্ঠিত হয়।
এসময় নেসকোর সকল কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিক ইউনিয়ন এর পক্ষে বক্তব্য রাখেন,
সভাপতি প্রভাস কুমার আচার্য, সাধারণ সম্পাদক আব্দুস সোহেল ও শহিদুল ইসলাম খান, এনামুল হক অনু, একেএম শহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, অঞ্জন কুমার মিত্র, আঁখি ইকবাল, শামিম আহমেদ সুমন, আবুল কালাম আজাদ, সুলতান মাহমুদ প্রামাণিক প্রমুখ।
দাবী আদায় না হওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে বলে আয়োজকরা জানিয়েছেন। তারা বলেন, রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিটি সার্কেলে ও প্রধান কার্যালয়ে আগামীকাল বুধবার (২৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে লাগাতার কর্মবিরতি পালিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: