1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

খুলনায় বিএনপি নেতা বকুলের পক্ষ থেকে গৃহবন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রির্পোর্টারঃ
  • সময় : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ১৯৫ জন পড়েছেন

করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে লকডাউনে সারাদেশের ন্যায় খুলনা মহানগরীও। এতে গৃহবন্দী নিম্ন আয়ের মানুষের কর্মহীণ হয়ে পড়েছে। আয় রোজগার না থাকায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এসব অসহায় বিধবা দূঃস্থ কর্মহীন পরিবারের মাঝে ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।
বৃহস্পতিবার দুপুর ২টায় খানজাহান আলী থানার অন্তর্গত ২নং ওয়ার্ডের ফুলবাড়িগেট এফ আই ডি সি রোড এলাকায় ২নং ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জামাল হোসেনের ও এমদাদ হোসেনের তত্ত্বাবধানে তৃতীয় দফায় শতাধিক দুস্থ, অসহায়, কর্মহীন পরিবারের মাঝে ইফতার ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসে চলমান পরিস্থিতিতে অনেক নেতা আত্মগোপন করেছে। কিন্ত আমাদের গণমানুষের নেতা খুলনা ৩ আসনের বিএনপির অভিভাবক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল সব সময় খোজ খবর নিচ্ছেন। অসহায় দুঃস্থ মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন। তিনি আমাদের সবার কথা ভাবেন।
তারা বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই খাদ্য সামগ্রী বিতরন ধারাবাহিকভাবে চলছে। তাই বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দোয়া চেয়েছেন আমাদের নেতা বকুল ভাই।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির সহ সভাপতি ও খানজাহান আলী থানা বিএনপির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান মীর কায়সেদ আলী, দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, শেখ সাদি, মোঃ আবু সাইদ হাওলাদার আব্বাস, এনামুল হক ডায়মন্ড, আশরাফ ঢালী, মুন্সী আব্দুর রব, মোঃ রফিকুল ইসলাম, মনির মীর, মোঃ জহিরউদ্দিন লিটন, ইনা মুন্সী, মনিরুজ্জামান সান্টু,নুরুজ্জামান নিশাত, ইউসুফ মোল্লা,মোল্লা সোলায়মান, সাজু, শামীম, বিপ্লব, রাহাত, জহিরুল ইসলাম, সিরাজুল ইসলাম, আলাউদ্দিন তালুকদার, মামুন, কামরুল, শহীদ, মিরাজ, কাজি শহিদুল ইসলাম, শাহীন রেজা, জসিম, বারেক, কবির প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: