1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
আইজিপি পুরস্কার পেল নড়াইল জেলা পুলিশ নড়াইলে অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদীর যোগদান নাগরপুরে বাইপাস রাস্তার দাবিতে মানববন্ধন ৪৯ বিজিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-১ নূরে আলম সিদ্দিকীর মৃত্যুতে হাসান ইকবালের শোক ঠাকুরগাঁওয়ে ইতিহাস হয়ে দাঁড়িয়ে বিস্তৃত ২২০ বছরের সূর্যপুরী আমগাছটি রেলের সরাঞ্জাম নিয়ন্ত্রকের দূর্নীতি’র সংবাদ প্রকাশ, সাংবাদিককে হুমকি, অভিযোগ দাখিল ঠাকুরগাঁওয়ে মসজিদের নির্মাণাধীন ঘর ভাংচুর, ক্ষুব্ধ এলাকাবাসী রমজানে বাজার স্থিতিশীল রাখতে বেনাপোল বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান মহাত্মা গান্ধী পিচ অ্যাওয়ার্ড পেলেন রসায়নবিদ ড. মো. জাফর ইকবাল

করোনা নিয়ে গান গাইলেন মমতাজ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৪৪৭ জন পড়েছেন

বিনোদন ডেস্ক
‘প্রিয় দেশবাসী/ আমি আপনাদের সবার প্রিয় শিল্পী মমতাজ বলছি/ দেশে ফেরত বন্ধু যখন/ চোদ্দ দিন বাইরে না গিয়া/ সবার ভালর কথা ভাইবা একলা রয়/ ঘরে একলা রয়/ মনটা ভইরা যায়/ ও মনটা ভইরা যায়।’- এমন কথায় নতুন একটি গান গাইলেন কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম। ব্র্যাকের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে তার এ গান। গানটি আজ মঙ্গলবার প্রকাশ করা হবে।

মমতাজের বহুল প্রচারিত ও অত্যন্ত জনপ্রিয় ‘বুকটা ফাইট্যা যায়’ শীর্ষক গানটির সুরের ওপর নতুন এ গানটি সানো হয়েছে।

প্রখ্যাত শিল্পী মমতাজ সুরে সুরে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যসম্মতভাবে হাত ধোয়া এবং নিঃশ্বাস-প্রশ্বাস ও হাঁচি-কাশি দেওয়ার নিয়মগুলো তুলে ধরেছেন।

ব্র্যাকের কর্মকর্তারা আশা করছেন গানটি মূল গানের মতোই জনমনে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হবে এবং করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মানুষের মধ্যে সঠিক আচরণগুলো গড়ে তুলতে সহায়ক হবে।

উল্লেখ্য, কোভিড-১৯ মোকাবেলায় ব্র্যাক পরিচালিত ব্যাপক জনসচেতনতামূলক প্রচারণা কার্যক্রমে ইতিমধ্যে যুক্ত হয়েছেন প্রখ্যাত শিল্পী কুদ্দুস বয়াতী। তার গাওয়া একটি গান উন্মুক্ত হওয়ার পরপরই সামাজিক যোগাযোগ ও সংবাদমাধ্যমে মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা