1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি: শ্যামল মজুমদার বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সানি মোহাম্মদ ফেনী প্রেসক্লাব কতৃক এবিএম নিজাম উদ্দিন পৃষ্ঠপোষকতায় সংবর্ধনা অনুষ্ঠানে ২ আসনে এমপি মহোদয়কে হোমিও সমাধান তুলে দিচ্ছেন ডা. এম এম মাজেদ সিরাজগঞ্জ পৌর এলাকায় মাস্ক পরিধান না করায় ০৯ জনকে অর্থদন্ড মুজিব এ্যাওর্য়াড পেলেন ঠাকুরগাঁওয়ের কৃষক নেতা সরকার আলাউদ্দীন কালিগঞ্জে ছাত্রদলের নেতৃত্বে সহস্রাধিক মাস্ক বিতরন বাংলাদেশ লাকসাম রেলওয়ে শ্রমীক লীগের ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা শীতার্তদের বস্ত্র দিল টোক পেশাজীবী ফোরাম নড়াইলে চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরককে মিথ্যা মামলার আসামী করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত কালিয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

করোনা প্রতিরোধে কাজিপুরে উপজেলা আ’লীগের নানা উদ্যোগ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৯৩ Time View

মোঃ শফিকুল ইসলাম কাজিপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ

দেশব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধে নানা মুখী পদক্ষেপ গ্রহন করছে সরকার। সরকারের এই কর্মকান্ডকে আরও শক্তিশালী ও বেগমবান করার জন্য সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা। বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছে,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে থাকার আহবান প্রচারে কাজ করছে বৃহস্পতিবার উপজেলার সদর, আলমপুর, মেঘাই, চালিতাঙ্গা, সোনামুখী বাজারের ও মহাসড়কের দুইপাশে নিরাপদ দূরত্ব বজায় রেখে লাইনে দাঁড়িয়ে এই প্রচার চালান উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এ সময় নেতা কর্মীদের গলায় ‘শেখ হাসিনার নির্দেশ, ঘরে থেকে বাঁচাও দেশ’- লেখা সম্বলিত ফেস্টুন ঝোলানো ছিলো। সেখানে উপজেলা চেয়াম্যান বলেন, ‘বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়া মরণব্যাধী করোনার প্রকোপ থেকে রক্ষায় আসুন সবাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলি। নিজে বাঁচি, দেশের মানুষকে বাঁচাই।’ এই কার্যক্রমে অংশ নেন আ’লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, কৃষকলীগের সাধারণ সম্পদকও উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু,,আঃলীগের যুগ্ন সাধারন সম্পদক সাইদুল ইসলাম,সাংগঠনিক সম্পদক আব্দুল হান্নান তালুকদার পৌর আলীগের সাধারন সম্পদক হাজী নিজাম উদ্দিন, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারন সম্পদক আলী আসলাম,সাবেক যুবলীগের সাধারণ সম্পদক মোঃ জিয়উর রহমান স্বাধীন,ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ,সাধারণ সম্পদক আবু সায়েম তালুকদার,সেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম হোসেন,সাধারণ সম্পদক আমিনুল ইসলাম, কাজিপুর সদার ইউনিয়নের সাধারণ সম্পদক আব্দুল মতিন মাষ্টার, সোনামুখী ইউনিয়নের সাধরণ সম্পদক নূরুল ইসলাম মাষ্টর,সোনামুখী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আসাদুল ইসলাম সহ দলীয় নেতাকর্মিরা।

দুপুর পর্যন্ত রাস্তাঘাট বন্ধ করে দিয়ে কাজিপুর পৌরসভা ও ১২টি ইউনিয়নের বিভিন্ন এলাকার এই কর্মসূচি পালিত হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page