1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বেলকুচিতে বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ থানায় মামলা দায়ের

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৫০৭ জন পড়েছেন

সবুজ সরকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের বেলকুচিতে প্রতিপক্ষের হামলায় বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুসা শেখ বাদি হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে বেলকুচি থানায় মামলা দায়ের করেছেন। সোমবার দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলাম।

অভিযোগ সুত্রে জানা যায়, গত রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় বেলকুচি উপজেলার দেলুয়া মধ্যপাড়া গ্রামে স্কুলের ইট বেচাকেনা নিয়ে মৃত সোরহার হোসেনের পুত্র মোঃ মুসা আলমের বাড়ীতে অতকির্ত হামলা চালায় একই গ্রামের মৃত মোকছেদ আলী পুত্র সাবেক ইউপি সদস্য আব্দুল সালাম গংরা। এরই জেরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাটা ধাওয়া ও ভাংচুরের ঘটনা ঘটে।

মামলার বাদী মুসা আলম বলেন, পূর্ব শুত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্য আব্দুল সালামের সাথে আমাদের গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ইট বিক্রিকে কেন্দ্র করে সম্প্রতি সংঘর্ষ বাধে। এরই জের ধরে গত রবিবার সন্ধ্যায় আমার বাড়ীসহ আরো ২টি বাড়ী ভাংচুর ও লুটপাট করে সাবেক ইউপি সদস্য আব্দুল সালাম, রেজাউল করিম রেজু, আবু সাইদ, জহির, বুদ্দু, হোসেন, ছানোয়ার, সাইফুল, মফিজুল, এরশাদ, আব্দুল মান্নানসহ আরো অনেকে। এসময় আমার বাড়ীর আলমারীতে থাকা নগদ ১০ লক্ষ টাকা, ৬ ভরি সোনার গহনাসহ আরো ২টি বাড়ীতে লুটপাট করে নিয়ে যায়। এতে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়। পরে বেলকুচি থানায় একটি অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য আব্দুল সালাম সকল অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনার সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। পড়ে জানতে পারলাম আমার ভাতিজা হোসেন আলীকে মারপিটের ঘটনায় দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। এরই জের ধরে কে বা কারা রাতে বাড়ী ঘর ভাঙচুর করে আমার জানা নেই।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, দেলুয়া গ্রামে মারামারীর ঘটনায় এক পক্ষ থানায় অভিযোগ করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা