1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

রাস্তার মুখে কোন কিছু ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা যাবেনা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৪১৪ জন পড়েছেন

গাজীপুর প্রতিনিধিঃ করোনা সংক্রমণ প্রতিরোধে গাজীপুরের শ্রীপুরে বিভিন্ন এলাকা এবং গ্রামের আঞ্চলিক সড়ক গুলির প্রবেশ মুখে কাঠের গুড়ি, বাঁশের বেড়া দিয়ে জনসাধারণের চলাচল বন্ধ করে লকডাউন ঘোষণা করা হয়েছে।বিষয়টি একদিকে যেমন ভালো, অপরদিকে এর খারাপ দিকও রয়েছে।

সরেজমিনে এলাকা ঘুরে দেখা যায় কোন তল্লাশি চৌকি বসানো ছাড়াই উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামের প্রবেশের মূল সড়কে কাঠের গুড়ি, বাঁশ ও সিমেন্টের তৈরি পিলার দিয়ে গ্রামের রাস্তায় যাতায়াতের প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে।বাঁশের বেড়ায় লকডাউন লিখা কাগজের সাইনবোর্ড টানিয়ে দেয়া হয়েছে।

গ্রামবাসী জানায়, এই লকডাউন এর উদ্দেশ্য গ্রামে নতুন কারো আগমন রোধ করার পাশাপাশি যানবাহনের চলাচল বন্ধ করা এবং অপ্রয়োজনে জনসাধারণের ঘুরাফেরা বন্ধ করা।সংক্রমণ ঠেকাতে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।অপর দিকে অনেকে শংকা প্রকাশ করে জানান, যদি কুনো বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তাহলে এসব প্রতিবন্ধকতার কারণে ফায়ারসার্ভিস সময়মতো ঘটনাস্থলে যেতে পারবেনা। অসুস্থ মানুষ নিয়ে পড়তে হবে বিপাকে।

এই বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফিন জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ দায়িত্বে ঘরে অবস্থান করতে হবে। কোন রাস্তার প্রবেশমুখে কাঠের গুড়ি, বাঁশের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করা যাবে না। রাস্তার প্রবেশ পথ বন্ধ থাকলে পণ্যবাহী গাড়ি, ফায়ার সার্ভিসের গাড়ি, জরুরী প্রয়োজনে এম্বুলেন্স, প্রশাসনের গাড়ি এইসব যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হতে পারে। কোথাও যদি রাস্তার প্রবেশপথ প্রতিবন্ধকতার সৃষ্টি করা হয় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা