1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

রাস্তার মুখে কোন কিছু ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা যাবেনা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬৮২ জন পড়েছেন

গাজীপুর প্রতিনিধিঃ করোনা সংক্রমণ প্রতিরোধে গাজীপুরের শ্রীপুরে বিভিন্ন এলাকা এবং গ্রামের আঞ্চলিক সড়ক গুলির প্রবেশ মুখে কাঠের গুড়ি, বাঁশের বেড়া দিয়ে জনসাধারণের চলাচল বন্ধ করে লকডাউন ঘোষণা করা হয়েছে।বিষয়টি একদিকে যেমন ভালো, অপরদিকে এর খারাপ দিকও রয়েছে।

সরেজমিনে এলাকা ঘুরে দেখা যায় কোন তল্লাশি চৌকি বসানো ছাড়াই উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামের প্রবেশের মূল সড়কে কাঠের গুড়ি, বাঁশ ও সিমেন্টের তৈরি পিলার দিয়ে গ্রামের রাস্তায় যাতায়াতের প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে।বাঁশের বেড়ায় লকডাউন লিখা কাগজের সাইনবোর্ড টানিয়ে দেয়া হয়েছে।

গ্রামবাসী জানায়, এই লকডাউন এর উদ্দেশ্য গ্রামে নতুন কারো আগমন রোধ করার পাশাপাশি যানবাহনের চলাচল বন্ধ করা এবং অপ্রয়োজনে জনসাধারণের ঘুরাফেরা বন্ধ করা।সংক্রমণ ঠেকাতে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।অপর দিকে অনেকে শংকা প্রকাশ করে জানান, যদি কুনো বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তাহলে এসব প্রতিবন্ধকতার কারণে ফায়ারসার্ভিস সময়মতো ঘটনাস্থলে যেতে পারবেনা। অসুস্থ মানুষ নিয়ে পড়তে হবে বিপাকে।

এই বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফিন জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ দায়িত্বে ঘরে অবস্থান করতে হবে। কোন রাস্তার প্রবেশমুখে কাঠের গুড়ি, বাঁশের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করা যাবে না। রাস্তার প্রবেশ পথ বন্ধ থাকলে পণ্যবাহী গাড়ি, ফায়ার সার্ভিসের গাড়ি, জরুরী প্রয়োজনে এম্বুলেন্স, প্রশাসনের গাড়ি এইসব যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হতে পারে। কোথাও যদি রাস্তার প্রবেশপথ প্রতিবন্ধকতার সৃষ্টি করা হয় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: