1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু

শ্রীপুরে শ্বাসকষ্টে যুবকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ২৫৮ জন পড়েছেন

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে শ্বাসকষ্টে এক রাজমিস্ত্রীর (৩৫) মৃত্যু হয়েছে। তার দেহে করোনা ভাইরাস সংক্রমন রয়েছে কিনা তা নিশ্চিত করতে নিহতের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ঐ যুবকের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তার স্বজনরা চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়।

নিহত রাজমিস্ত্রির বাড়ী শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের কাইচাবাড়ী গ্রামে।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: এএসএম ফাতেহ্ আকরাম জানান, ওই যুবক দীর্ঘদিন ধরে হাপানি রোগে ভুগছিলেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রণয় ভূষণ দাস জানান, ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত করতে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছে। এছাড়াও ওই বাড়ির সব লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে।

তিনি আরও জানান, এপর্যন্ত শ্রীপুরে ৩৯০জনকে হোম কোয়ান্টাইন করা হয়েছিল। পর্যায়ক্রমে ৩শ ৮০জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এখনো কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করা হয়নি। এছাড়াও করোনা সন্দেহে এখন পর্যন্ত ২১জনের নমুনা ঢাকার রোগতত্ত্ব রোগনিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছিল, এদের মধ্যে ৯জনের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। বাকীদের রিপোর্ট এখনও হাতে আসেনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা