1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

শ্রীপুরে শ্বাসকষ্টে যুবকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬৫৬ জন পড়েছেন

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে শ্বাসকষ্টে এক রাজমিস্ত্রীর (৩৫) মৃত্যু হয়েছে। তার দেহে করোনা ভাইরাস সংক্রমন রয়েছে কিনা তা নিশ্চিত করতে নিহতের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ঐ যুবকের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তার স্বজনরা চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়।

নিহত রাজমিস্ত্রির বাড়ী শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের কাইচাবাড়ী গ্রামে।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: এএসএম ফাতেহ্ আকরাম জানান, ওই যুবক দীর্ঘদিন ধরে হাপানি রোগে ভুগছিলেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রণয় ভূষণ দাস জানান, ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত করতে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছে। এছাড়াও ওই বাড়ির সব লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে।

তিনি আরও জানান, এপর্যন্ত শ্রীপুরে ৩৯০জনকে হোম কোয়ান্টাইন করা হয়েছিল। পর্যায়ক্রমে ৩শ ৮০জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এখনো কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করা হয়নি। এছাড়াও করোনা সন্দেহে এখন পর্যন্ত ২১জনের নমুনা ঢাকার রোগতত্ত্ব রোগনিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছিল, এদের মধ্যে ৯জনের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। বাকীদের রিপোর্ট এখনও হাতে আসেনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: