1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম
কাপাসিয়া ডেইরী ফার্মারস এসোসিয়েশনের কমিটি গঠন নাগরপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত বেলকুচিতে মুজিব বর্ষেই প্রতিটা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে, জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা কাপাসিয়া থানায় অনন্দ উদযাপন আন্তর্জাতিক নারী দিবস বিশ্বের সকল নারীদের শুভেচ্ছা জানিয়ে ইতালি মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পৃথক বার্তা ৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে সৃষ্টি বেলকুচিতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান বেলকুচিতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে থানা প্রশাসনের আনন্দ উদযাপন নাগরপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত শার্শা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত

শ্রীপুরে শ্বাসকষ্টে যুবকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ১৩৯ জন পড়েছেন

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে শ্বাসকষ্টে এক রাজমিস্ত্রীর (৩৫) মৃত্যু হয়েছে। তার দেহে করোনা ভাইরাস সংক্রমন রয়েছে কিনা তা নিশ্চিত করতে নিহতের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ঐ যুবকের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তার স্বজনরা চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়।

নিহত রাজমিস্ত্রির বাড়ী শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের কাইচাবাড়ী গ্রামে।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: এএসএম ফাতেহ্ আকরাম জানান, ওই যুবক দীর্ঘদিন ধরে হাপানি রোগে ভুগছিলেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রণয় ভূষণ দাস জানান, ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত করতে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছে। এছাড়াও ওই বাড়ির সব লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে।

তিনি আরও জানান, এপর্যন্ত শ্রীপুরে ৩৯০জনকে হোম কোয়ান্টাইন করা হয়েছিল। পর্যায়ক্রমে ৩শ ৮০জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এখনো কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করা হয়নি। এছাড়াও করোনা সন্দেহে এখন পর্যন্ত ২১জনের নমুনা ঢাকার রোগতত্ত্ব রোগনিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছিল, এদের মধ্যে ৯জনের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। বাকীদের রিপোর্ট এখনও হাতে আসেনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page