1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

শাহজাদপুরে ড. সাজ্জাদ হায়দারের পক্ষ থেকে ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৬৬৭ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদ, নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাস  আতঙ্কের মধ্যে দিয়ে জীবন-যাপন করছে মানুষ। সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবীরা। সরকারিভাবে দুস্থ, অসহায় মানুষদের সহায়তা দেয়া হচ্ছে। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও ত্রাণ সহায়তা দিচ্ছেন জনপ্রতিনিধি সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারা দেশের মতো সিরাজগঞ্জের শাহজাদপুরের প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা এবং বিশিষ্ট পররাষ্ট্রনীতি গবেষক ড. সাজ্জাদ হায়দারের পক্ষ থেকে নিম্ন আয়ের, অসহায় ও ছিন্নমূল পরিবারগুলোর মাঝে নিজস্ব অর্থায়নে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছেন।

ড. সাজ্জাদ হায়দারের পক্ষ থেকে ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার মুহূর্তে। ছবি: নিজস্ব প্রতিনিধি

প্রায় ১ হাজার হতদরিদ্র, কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হবে চাল, ডাল,পেয়াজ, আলু সহ এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় এসব খাদ্যসামগ্রী প্রস্তুতে সার্বিক সহযোগিতা করেন বিভিন্ন আওয়ামীলীগদের কর্মীবৃন্দ।

খাদ্যসামগ্রী প্রস্তুতে সার্বিক সহযোগিতা করছেন বিভিন্ন আওয়ামীলীগদের কর্মীবৃন্দ। ছবি: নিজস্ব প্রতিবেদক।

ড. সাজ্জাদ হায়দার বলেন, দেশের এ ক্লান্তিলগ্নে সরকারের আহবানে সাড়া দিয়ে খেটে খাওয়া কর্মহীন মানুষ লকডাউন আছেন। করোনাভাইরাসের এই মহামারিতে সাধারণ খেটে খাওয়া কর্মহীন মানুষের করুণ অবস্থা চলছে। আমাদের সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় কর্মহীন মানুষ আর না খেয়ে থাকবে না। নিজে সুস্থ থাকুন পরিবারকে সুস্থ রাখুন।
তিনি সাধারণ জনগণের উদ্দেশে বলেন, আপনারা করোনা সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন, নিজেদের দূরত্ব বঝায় রাখুন। আপনাদের সচেতনতাই আপনারা সুস্থ্ থাকবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: