1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২২ মে ২০২২, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

করোনায় দরিদ্রদের পাশে সুচিন্তা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সুমন মোল্লা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৩০৬ জন পড়েছেন

মারুফ সরকার
করোনা ভাইরাসের কারণে বর্তমানে পুরো বিশ্ব থমকে রয়েছে। কাজ কর্ম এখন নেই বললেই চলে। পুরো বিশ্বের মতো বাংলাদেশও এখন লকডাউনের মতো পরিস্থিতি বিরাজ করছে। আর এই কারণে সরকার ছুটি ঘোষণা করে দিয়েছে। আর এই ছুটি ঘোষণায় সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন অসহায় ও দরিদ্র শ্রেণীর মানুষরা। কেননা তারা দিন আনে দিন খায়। তাদের পক্ষে ঘরে বসে থাকা সম্ভব নয়। কিন্তু বর্তমান পরিস্থিতি বিবেচনায় ঘরে থাকাটাই উত্তম। কিন্তু ঘরে থাকলে খাবার আসবে কি করে? আর তাদেরকে সাহায্য করতে তাদের মধ্যে ত্রাণ বিতরণ করলেন ইন্দিরা রোড ক্রিকেট একাডেমির সহ-সভাপতি মোহাম্মদ সুমন মোল্লা।

বর্তমান পরিস্থিতিতে দরিদ্রদের সহায়তা করতে এগিয়ে আসা উচিত সকল উচ্চবিত্ত ও সামর্থ্যবান শ্রেণীর মানুষদের উচিত এগিয়ে আসা। কেননা তারা যদি এগিয়ে না আসে তবে গরীবদের সহায়তা পাবে কিভাবে? আর তাদের দেখেই অনুপ্রেরণা পেয়ে বাকিরাও হয়তো শুরু করবে।

আর সকলের অনুপ্রেরণা হতে পারে মোহাম্মদ সুমন মোল্লা। মোহাম্মদ সুমন মোল্লা একজন ক্রীড়া প্রেমী মানুষ। তিনি একজন সফল ক্রীড়া সংগঠক। তিনি ঢাকার তেজগাঁওয়ের জনপ্রিয় ক্রিকেট একাডেমি ইন্দিরা রোড ক্রিকেট একাডেমির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি সুচিন্তা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সদস্য।

মোহাম্মদ সুমন মোল্লা জানিয়েছেন, ” এই বিপদের সময় যাদের সামর্থ্য আছে তাদের এগিয়ে আসা নৈতিক দায়িত্ব। আমি মনে করি যার যতটুকু সামর্থ্য আছে তার তার দিয়েই এই অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। আমি আশা করবো সকলে সকলের সামর্থ্য অনুযায়ী এই গরীব দুঃখীদের পাশে দাঁড়াবেন।”

মোহাম্মদ সুমন মোল্লার মতো এমন মানবদরদী, সামর্থ্যবান মানুষরা এগিয়ে আসুক এমন মহৎ কাজে। মোহাম্মদ সুমন মোল্লাদের মতো এমন মানবদরদী মানুষরা যদি এগিয়ে আসে এই দুর্যোগের সময় তবে দেশের কেউ অন্তত অনাহারে থাকবে না। সুমন মোল্লাদের মতো মানুষরা এগিয়ে আসুক সবসময়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা