1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম
টিআইএন থাকলেই রিটার্ন দাখিল করতে হবে ডেঙ্গু জ্বরে মারা গেলেন নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস করোনায় ‘রেড জোনে’ যাচ্ছে স্ট্যাটেন আইল্যান্ড সংকটে মার্কেটি বইটির বহুল প্রচার কাম্য- করোনা সংক্রমন মোকাবেলায় পরিকল্পনা গ্রহনের দাবিতে সংবাদ সম্মেলন  মির্জাপুরে ২৫ নভেম্বর থেকে ৩ দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল হিংসামুক্ত বিশ্ব সম্প্রীতি দিবস’ ২০২০ উদযাপন সম্প্রীতি ও বন্ধুত্ব স্থাপনেই পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠিত হবে : বাংলাদেশ বন্ধু সমাজ সেনাবাহিনী যেকোনো প্রয়োজনে দায়িত্ব পালনে প্রস্তুত : সেনাপ্রধান প্রাথমিকে হচ্ছেনা বার্ষিক পরীক্ষা: পরের ক্লাসে উঠবে একই রোল নিয়ে বঙ্গবন্ধু’র চিন্তা-চেতনায় কৃষি ও কৃষকের ভাগ্যোন্নয়নে কাজ করছে আ.লীগ–এমপি শেখ আফিল উদ্দিন

করোনায় দরিদ্রদের পাশে সুচিন্তা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সুমন মোল্লা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬৯ Time View

মারুফ সরকার
করোনা ভাইরাসের কারণে বর্তমানে পুরো বিশ্ব থমকে রয়েছে। কাজ কর্ম এখন নেই বললেই চলে। পুরো বিশ্বের মতো বাংলাদেশও এখন লকডাউনের মতো পরিস্থিতি বিরাজ করছে। আর এই কারণে সরকার ছুটি ঘোষণা করে দিয়েছে। আর এই ছুটি ঘোষণায় সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন অসহায় ও দরিদ্র শ্রেণীর মানুষরা। কেননা তারা দিন আনে দিন খায়। তাদের পক্ষে ঘরে বসে থাকা সম্ভব নয়। কিন্তু বর্তমান পরিস্থিতি বিবেচনায় ঘরে থাকাটাই উত্তম। কিন্তু ঘরে থাকলে খাবার আসবে কি করে? আর তাদেরকে সাহায্য করতে তাদের মধ্যে ত্রাণ বিতরণ করলেন ইন্দিরা রোড ক্রিকেট একাডেমির সহ-সভাপতি মোহাম্মদ সুমন মোল্লা।

বর্তমান পরিস্থিতিতে দরিদ্রদের সহায়তা করতে এগিয়ে আসা উচিত সকল উচ্চবিত্ত ও সামর্থ্যবান শ্রেণীর মানুষদের উচিত এগিয়ে আসা। কেননা তারা যদি এগিয়ে না আসে তবে গরীবদের সহায়তা পাবে কিভাবে? আর তাদের দেখেই অনুপ্রেরণা পেয়ে বাকিরাও হয়তো শুরু করবে।

আর সকলের অনুপ্রেরণা হতে পারে মোহাম্মদ সুমন মোল্লা। মোহাম্মদ সুমন মোল্লা একজন ক্রীড়া প্রেমী মানুষ। তিনি একজন সফল ক্রীড়া সংগঠক। তিনি ঢাকার তেজগাঁওয়ের জনপ্রিয় ক্রিকেট একাডেমি ইন্দিরা রোড ক্রিকেট একাডেমির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি সুচিন্তা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সদস্য।

মোহাম্মদ সুমন মোল্লা জানিয়েছেন, ” এই বিপদের সময় যাদের সামর্থ্য আছে তাদের এগিয়ে আসা নৈতিক দায়িত্ব। আমি মনে করি যার যতটুকু সামর্থ্য আছে তার তার দিয়েই এই অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। আমি আশা করবো সকলে সকলের সামর্থ্য অনুযায়ী এই গরীব দুঃখীদের পাশে দাঁড়াবেন।”

মোহাম্মদ সুমন মোল্লার মতো এমন মানবদরদী, সামর্থ্যবান মানুষরা এগিয়ে আসুক এমন মহৎ কাজে। মোহাম্মদ সুমন মোল্লাদের মতো এমন মানবদরদী মানুষরা যদি এগিয়ে আসে এই দুর্যোগের সময় তবে দেশের কেউ অন্তত অনাহারে থাকবে না। সুমন মোল্লাদের মতো মানুষরা এগিয়ে আসুক সবসময়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page