1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে দেবীপুরে নিজ অর্থায়নে ২০০টি কর্মহীন পরিবারের পাশে দাঁড়ালেন ভুট্টুো

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৫৯৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ যতই দিন যাচ্ছে ততই ভয়ানক হচ্ছে পরিস্থিতি। বিশ্বব্যাপী করোনা ভাইরাস আতংকে বিভিন্ন দেশে জরুরি অবস্থা জারি করা হয়েছে।

বাংলাদেশেও ঘোষণা করা হয়েছে সাধারণ ছুটি ও বন্ধ করে দেওয়া হয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান। করোনা ভাইরাসের প্রভাবে ও ৩ জন ব্যক্তি আক্রান্ত হওয়ায় ঠাকুরগাঁও জেলাকে ঘোষণা করা হয়েছে লকডাউন।

এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ ও হতদরিদ্ররা। এসব মানুষদের অসহায়ত্বের কথা চিন্তা করে ঠাকুরগাঁওয়ে একজন সাধারণ পোষ্ট মাস্টার হয়েও ২০০ হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়ালেন।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) ঠাকুরগাঁও সদর উপজেলা ১৫ নং দেবীপুর ইউনিয়নের খলিশাকুড়ী পোষ্ট অফিস নামক স্থানে পোষ্ট মাস্টার জুলফিকার আলী ভুট্টুো ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে ২০০ হতদরিদ্র অসহায় ও কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল,২ কেজি আলু, ৫০০ গ্রাম তেল,৫০০ গ্রাম ডাল ও ১ টি সাবান এর প্যাকেট সামগ্রী দেওয়া হয়। খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ফারুক, মহসিন, খাদেম, ইয়াকুব রাব্বি সহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

এ সময় পোষ্ট মাস্টার জুলফিকার আলী ভুট্টুো জানান, করোনা ভাইরাস প্রতিরোধে আমার পক্ষ থেকে ব্যাপক কার্যক্রম চালানো হয়েছে। আমার নিজ অর্থায়নে করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষদের মাঝে মাস্ক, লিফলেট ও সাবান বিতরণ করেছি। আপনারা সবাই সচেতন হউন, নিরাপদে থাকুন।

এ সময় তিনি জাতীর এ ক্লান্তিলগ্নে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: