1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম

রামগড়ে প্রধান মন্ত্রীর ত্রাণ পেলেন সেলুন মালিক- কর্মচারী

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৭৯৮ জন পড়েছেন

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতাঃ

করোনার প্রভাবে রামগড় উপজেলায় সেলুন মালিক ও কর্মচারী কমিটি’র সদস্য ও পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। শনিবার (১৮এপ্রিল) দুপুর ১২টায় রামগড় বাজারে এই প্রথম রামগড় সেলুন মালিক কর্মচারী ও পরিবারের হাতে ১০ কেজি করে ৭০জনের মাঝে চাউল ত্রাণ হিসেবে তুলে দেয়া হয়।

রামগড় সেলুন মালিক ও কর্মচারী কমিটি’র সভাপতি সহদেব দে ও সম্পাদক শিমুল শীল এ প্রতিনিধিকে বলেন- সংশিলষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে তাদের সদস্য ও পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়ায় রামগড় উপজেলা চেয়ারম্যানে’র মাধ্যমে প্রধান মন্ত্রীকে সদস্য ও পরিবারের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন- বর্তমানে সারাদেশের ন্যায় রামগড়ে করোনার প্রভাবে খেটে খাওয়া কর্মজীবি মানুষরা অসহায় হয়ে পরছে। তাদের কথা বিবেচনা করে প্রধান মন্ত্রীর উপহার পরিবারের হাতে তুলেদিয়ে পাশে দাঁড়িয়েছেন মাত্র। পিআইও মনসুর আহম্মেদ এ প্রতিনিধিকে বলেন-এ ধরনের কার্যক্রম প্রধান মন্ত্রীর উপহার মন্ত্রনালয়ের র্নিদেশক্রমে অত্র উপজেলায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান । এসময় উপস্থিত ছিলেন রামগড় থানার অফিসার ইনচার্জ সামসুজ্জামান, পিআইও মনসুর আহম্মেদ, যুবলীগ নেতা দেবব্রত শর্মা, সেলুন মালিক ও কর্মচারী কমিটির সদস্য-সদস্যাসহ পরিবারের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: