1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

একটু হাঁসিফোটানোর চেষ্টায় স্বপ্নবাজ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৬৩৫ জন পড়েছেন

আসমাউল মুত্তাকিন(বিশ্ববিদ্যালয় প্রতিনিধি): প্রাণঘাতী করোনাভাইরাসের আতঙ্কে এখন সারা বিশ্ব। এই মহামারির কারণে মানুষ এখন ঘরবন্দী। থমকে গেছে মানুষের স্বাভাবিক জীবনযাপন। আর এসকল অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়েছে স্বপ্নবাজ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

রবিবার (১৯ এপ্রিল)বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে দিনাজপুরে পার্বতীপুর থানার ৮নং ইউনিয়নের মধ্যপাড়ায় এলাকার অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয় স্বপ্নবাজের সদস্যরা।

এসকল পরিবারের মাঝে চাল ,ডাল, আলু, লবণ , সাবানসহ নিত্য প্রয়োজনীয় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় স্বপ্নবাজের প্রতিষ্ঠাতা ও সভাপতি খাদিমুল ইসলাম দিনার বলেন- “চলমান করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে অসংখ্য মানুষ । অসহায় মানুষের কথা চিন্তা করে স্বপ্নবাজ ও বিদ্যানন্দ কর্মহীন, গরীব অসহায় ও নিন্মআয়ের মানুষের ঘরে ঘরে এ খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি আমরা। ভবিষ্যতে আমরা চেষ্টা করবো তাদের পাশে যেন আবারো দাড়াতে পারি।” তারা সকলকে বিনীত অনুরোধ জানিয়ে বলেন সকলেই সামাজিক দূরত্ব বজায় রাখবেন এবং ঘরেই থাকবেন। অপ্রয়োজনে বাইরে বের হবেননা।
এসময় উপস্থিত ছিলেন স্বপ্নবাজের বিভিন্ন সদস্যরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা