1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম
বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী শিক্ষাবোর্ডে পরীক্ষা মূল্যায়ন পদ্ধতি বিষয়ে প্রশিক্ষণ

সিরাজগঞ্জ কাজীপুরে সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাংচুর-আহত ৩

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৮৪৬ জন পড়েছেন

সিরাজগঞ্জের কাজীপুরে তুচ্ছ বিষয় ও কথাকাটাকাটির জের ধরে এক দপ্তরী কাম প্রহরীর উপর হামলা বাড়িঘর ভাংচুর ও তিনজনকে মারধর করে আহত করেছেন স্থানীয় প্রভাবশালী প্রতিপক্ষের লোকজন ।

ঘটনাটি ঘটেছে, রবিবার (১৯ই এপ্লিল) সকাল ৭ টায় কাজিপুর উপজেলার গান্দাইল ইউনিয়নে গান্দাইল গ্রামে। এ বিষয়ে অসহায় দপ্তরী আসাদুল ইসলাম (৩০) বাদি হয়ে কাজীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

অভিযোগ সুত্রে জানা যায় , তুচ্ছ বিষয় ও কথা কাটাকাটির জেরে একই এলাকার রওশন ফকিরের ছেলে সোনার উদ্দিন ও তার দুই ছেলে শরিফুল ইসলাম ও মিল্টন একত্রিত হয়ে, স্থানীয় স্কুলের অসহায় দপ্তরী আসাদুল ইসলাম ও তার পরিবারের উপর অর্তকিতভাবে হামলা করে ও তার বাড়িঘর ভাংচুর করে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায় । এই ঘটনায় দপ্তরী আসাদুলসহ তার ভাই শাহিন ও তার স্ত্রী আহত হয় । পরে তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে কাজীপুর থানার পুলিশ পরিদর্শক (এস আই) সারোয়ার হোসেন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত পূর্বক উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে ।

সূত্রঃ নয়া আলো

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: