1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

দৌলতখানে ৮ ব্যবসায়ীকে ৪৯ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৩৬৬ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিক

মাহে রমজান ও করোনাভাইরাসকে পুঁজি করে ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় ভোলার দৌলতখানে ৮ ব্যবসায়ীকে ৪৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৫ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পৌরশহরে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় নাহার ষ্টোরকে ২০ হাজার, সবজি ব্যবসায়ী কামালকে ২ হাজার ও মুড়ি ব্যবসায়ী মিঠুনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মূল্য তালিকা প্রদর্শন না করায়, তালুকদার ষ্টোরকে ৫ হাজার,মনির ষ্টোরকে ৫ হাজার,সালাউদিন ষ্টোরকে ৫ হাজার, কাঁচা মালের আড়ৎ ইব্রাহিমকে ৫ হাজার ও সামছুউদ্দিন মিয়ার আড়তকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জীতেন্দ্র কুমার নাথ জানান, দ্রব্যমূল্যের দাম অধিক রাখায় ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৮ ব্যবসায়ীকে ৪৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নৌ-বাহিনীর লেফট্যানেন্ট কমান্ডার তানভীর আহসান, দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা সংগীয় ফোর্স সহ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা