1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

দৌলতখানে ছাত্রলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ২১৯ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিকঃকরোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কর্মহীন অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ন ছাত্রলীগ। শুক্রবার (২৪ এপ্রিল) উপজেলার চরপাতা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকরাম হোসেন সজীব এসব খাদ্যসামগ্রী অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে বিতরণ করেন।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা ছাত্রলীগ সভাপতি মোতালেব হোসেন সবুজ, সম্পাদক কামাল পারভেজ, চরপাতা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. সিদ্দিক শরীফ, বিশিষ্ট ব্যবসায়ী নান্নু মিয়া ফরাজী, উপজেলা যুবলীগ সহসভাপতি মিজানুর রহমান, উত্তর জয়নগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান, সম্পাদক মিরাজ হোসেন প্রমূখ।
এ প্রসঙ্গে দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকরাম হোসেন সজীব বলেন, ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদসদস্য আলী আজম মুকুলের নির্দেশনায় চরপাতা ইউনিয়নে অসহায় ও শ্রমজীবী ৬০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী (চাল, ডাল, পিয়াজ ও তেল ইত্যাদি) বিতরণ করা হয়েছে।

দেশের যেকোন ক্রান্তিলগ্নে ছাত্রলীগ মানুষের পাশে থাকে। তারই ধারাবাহিকতায় আমরা চরপাতা ইউনিয়ন ছাত্রলীগ, আমাদের দায়িত্বশীলতা ও দায়বদ্ধতাকে মাথায় রেখে মানুষের পাশে থাকার চেষ্টা করছি। ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুলের নির্দেশেই ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে দাঁড়াবে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: