1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

রামগঞ্জে করপাড়া ইউপির ৫০ পরিবারের মাঝে ছাত্রলীগ নেতা আসিফের ইফতার উপহার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৬৬৯ জন পড়েছেন

আবদুর রহমান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে থাকা অসহায় ছিন্নমূল মানুষদের কষ্টের যেন শেষ নেই। এরই মধ্যে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। অনেক পরিবারেই আয় রোজগার বন্ধ থাকায় ঠিকমত ইফতার সামগ্রী ভাগ্যে জুটছে না। এই পরিবারগুলোর কষ্টের কথা চিন্তা করে ইফতারসামগ্রী উপহার হিসেবে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং উপজেলার করপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক (প্রস্তাবিত) শাহাদাত আসিফ।

মানবিক এই ছাত্রলীগ নেতা তার ব্যক্তিগত অর্থায়নে দেশের এই সংকটকালীন সময়ে ৫০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার হিসেবে অসহায়, ছিন্নমূল, কর্মহীন ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছেন।

ছাত্রলীগ নেতা শাহাদাত আসিফ বলেন, ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। দেশের এই দুর্যোগমুহুর্তে ছাত্রলীগ বেশি ভুমিকা রেখেছে। তাই আমিও একজন ছাত্রলীগ কর্মী হিসেবে আমার দায়িত্ববোধ থেকে সামর্থনুযায়ী অসহায়দের পাশে দাড়িয়েছি।সমাজের সকল বিত্তবানদের এই সংকটকালীন সময়ে সুবিধাবঞ্চিত সকল মানুষদের পাশে থাকলে এই মানুষগুলো একটু হলেও স্বস্তি পিরে পাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: