1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

৫০০০ অসহায় পরিবারকে সহযোগিতা করতে চায় আর্জেন্ট সাপোর্ট

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৭৪৬ জন পড়েছেন

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি:
বর্তমান সময়ে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টিকারীর নাম হলো করোনা ভাইরাস। সারা বিশ্বের মানুষ এখন ঘরে বসে আছে। করোনা মোকাবিলায় ইতিমধ্যে দেশের শিক্ষা-প্রতিষ্ঠানসহ অনেক অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। সাধারণ ছুটি থাকবে সারা দেশে ৫ মে পর্যন্ত । যারা অসহায় নিম্ন বিত্ত তারা খুব কষ্টের মধ্যে জীবন যাপন করছেন। অসহায় মানুষের জন্য এবার এগিয়ে আসলেন আর্জেন্ট সাপোর্ট। তারা প্রায় ৫০০০ জন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন।

জানা যায়, আর্জেন্ট সাপোর্ট ইতিমধ্যে নড়াইল সদর পৌরসভার কুড়িগ্রাম, বেত বাড়িয়া, মাসিমদিয়া, বিজয়পুর , উজিরপুর,ডুমুরতলা, মহিষখোলা, বরাশুলা, ভাটিয়া ,দুর্গাপুর লাহুড়িয়া ইউনিয়নের পশ্চিম পাড়া, ৮৫ পাড়া, মোল্লাপাড়া , হিন্দুপাড়া, দিনোনাথ পাড়া, মন্ডলগাতী, শেখপাড়া, কচুবাড়িয়া, এবং ব্যবসায়ী পাড়া এলাকার গরীব ও অসহায়দের মাঝে এগুলো বিতরণ করেন।

এছাড়া শুধু করোনা নয় এখন থেকে যে কোনো অসহায়দের পাশে থাকবে আর্জেন্ট সাপোর্ট । তারা এবার ৫০০০ মানুষের পাশে থাকতে চায়। এই সংগঠনের মাধ্যমে ইতিমধ্যে ঢাকা ,কুষ্টিয়া ও নড়াইলে মানবিক সহায়তা দেয়া হয়। এই সংগঠনের ইচ্ছা সারা বাংলাদেশের গরীব ও অসহায়দের পাশে থাকবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: