1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভূল্লী ডিগ্রি কলেজে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিরল প্রজাতির পেঁচা উদ্ধার খোশবাজার কামিল মাদরাসায় ছবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে হরিপুরে পাগলের আঘাতে ধান ব্যবসয়ীর মৃত্যু শাহজাদপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা অনুষ্ঠিত

করোনাযোদ্ধা ভাটরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম ছুটে চলছেন দিনরাত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১০২ জন পড়েছেন

 

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর থেকে মানবিক ছাত্রনেতা লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত ওয়াসিম জীবনের ঝুকি নিয়ে ভাটরা ইউনিয়নবাসীর কল্যানে কাজ করে যাচ্ছেন।
জানা যায়, করোনাভাইরাস মোকাবেলায় ঘরে থাকার আহবান জানিয়ে মাস্ক,হ্যান্ড স্যানিটারাইজ,প্রচারণামুলক লিফলেট বিতরণ,কর্মহীন অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া,রোজা রেখে শ্রমিক সংকটে থাকা কৃষকের ধান কেটে দেওয়া সহ সমসাময়িক অনেক কাজই জীবনের ঝুকি নিয়ে করে যাচ্ছেন তিনি। ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে সহযোগিতা করে যাচ্ছেন ভাটরা ইউনিয়নের সকল জনসাধারণকে ।তার এমন মানবিক কর্মকান্ডে খুশি ভাটরা ইউনিয়নবাসী।
ভাটরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন আরাফাত ওয়াসিম বলেন, দেশের ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবার আগে এগিয়ে আসে।সারাদেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায়,বাংলাদেশ ছাত্রলীগ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও রামগঞ্জ উপজেলা শাখার সভাপতি কামরুল হাসান ফয়সাল মালের নির্দেশনায় আমরাও ভাটরা ইউনিয়ন ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে মানবসেবায় কাজ করে যাচ্ছি।
আমাদের এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এসব কাজে উৎসাহিত করার জন্য রামগঞ্জ আসনের মাননীয় এমপি ড. আনোয়ার খান, ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু ভাইকে ধন্যবাদ জানাই।
পাশাপাশি পাশে থেকে সহযোগিতা করার জন্য আমার ভাটরা ইউনিয়ন ছাত্রলীগ নেতা হ্রদয় হাজারী, মেহেদী রাজু,আরিয়ান শেখ, ফয়সাল শেখ, শাহাদাৎ কাজী,ফরিদ গাজী,শফিউল গাজী,রাহুল ভুইয়া, হ্রদয় গাজী, সুজা রহমান, ফাহাদ,সজিব, রিফাত,আরিফ,ফরিদ,ফয়েজ,ফয়সাল,রবিউল,মহসিন, রায়হান, শাহাদাৎ মিঝি, ইমন শেখ, পারভেজ, নাহিদুল ইসলাম সুজন,মাসুদ,জিহাদ, শুভ, শাওন,রাছেল,রবিন,পিয়াস,হিমু,ইয়াছিন,সাগর সহ সবাইকেও অনেক অনেক ধন্যবাদ জানাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা