1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম

কুতুপালং স্টেশনে রাস্তার উপর গাড়ি পার্কিংয়ে বাড়ছে দীর্ঘ যানজট

শাহেদ হোছাইন মুবিন, কক্সবাজার জেলা প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১৬৯ জন পড়েছেন

শাহেদ হোছাইন মুবিন, কক্সবাজার জেলা প্রতিনিধিঃউখিয়া উপজেলার অন্তর্গত গত কুতুপালং বাজারে বাড়ছে গাড়ি পার্কিং। উপজেলার কিছু স্থান থেকেও জনসাধারণ ও রোহিঙ্গা শরণার্থী ও এনজিও কর্মীরা স্টেশনে বিভিন্ন প্রয়োজনে চলাচল করে। ফলে ব্যস্তময় স্টেশনে পরিণত হয়েছে কুতুপালং বাজার। রাস্তা প্রশস্তকরণের কারণে যানজট কিছুটা নিরসন হলেও রাস্তার উপর দেখা যায় যত্রতত্র গাড়ি পার্কিং।

বোধবার উখিয়ার কুতুপালং স্টেশনে সরেজমিন দেখা যায়,করোনা ভাইরাসজনিত কারণে দীর্ঘদিন পর লকডাউন খোলার ঘোষণার পর বেড়েছে যানবাহন চলাচল। বাজারগুলোতেও জনসাধারণের পর্যাপ্ত ভিড় লক্ষ্য করা যায়। উপজেলা প্রশাসন তৎপর থাকলেও যেনো লুকোচুরি খেলছে অনেকেই। যাত্রী পরিবহণেও দেখা যায় ভিন্নতা। যাত্রী পরিবহণে উপজেলা প্রশাসনের করে দেওয়া নিয়ম না মেনে অতিরিক্ত যাত্রী বহন করে দ্বিগুণ ভাড়া আদায় করছেন ড্রাইভাররা।

অন্যদিকে যত্রতত্র রাস্তার উপর গাড়ি পার্কিংয়ের কারণে গাড়ির জটলা লেগেই থাকে। যানজট নিরসনে ট্রাফিক বিভাগের কর্মরত পুলিশ সদস্যরাও চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অদক্ষ,লাইসেন্সবিহীন ড্রাইভার ও যত্রতত্র গাড়ি পার্কিংয়ের ফলে জনসাধারণের চলাচলের নিরাপদ পাশটি গাড়ি পার্কিংয়ে দখলে নিয়েছে ড্রাইভাররা।

ফলে স্টেশন থেকে নিরাপদ দূরত্বে আলাদা পার্কিং স্থান নির্ধারণের দাবি জানান সচেতন মহল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: