1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী ১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত সাধারণ সম্পাদক’কে শুভ জন্মদিন দিনের শুভেচ্ছা ও অভিনন্দন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ২৫৯ জন পড়েছেন

।।।।”শুভ “হোক জন্মদিন।।।।
২৭/০৬/২০২০ ইং

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম কংগ্রেসের হীরকজ্জ্বোল ,আলোকিত ও বিজিত তারকা , বঙ্গবন্ধু এবং নৌকা পরিবারের অবিচল আস্থাভাজন , যোগ্য ও কৃতিমান রাজনৈতিক ব্যক্তিত্ব, তুখোড় বক্তা, সুকৌশলী সাংগঠনিক নেতৃত্ব, সমাজসেবী, বিশিষ্ট ব্যবসায়ী জনপ্রিয় জননেতা সম্মানিত সাধারণ সম্পাদক, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাই- সৎ, ধার্মিক ,সদালাপী ও নির্মল সদাহাস্য। দূর্নীতি অনিয়ম ও শোষণমুক্ত সমাজ গঠনে অঙ্গীকারবদ্ধ, এবং বাস্তবায়নে দৃঢ় প্রত্যয়ী। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের দুঃসময়ে বারংবার কারাভোগী, গণতন্ত্র পুনরুদ্ধার‌ ও প্রতিষ্ঠার অগ্রযাত্রায় রাজপথের আন্দোলনে ঝাঁপিয়ে পড়া দুরন্ত সেনানী। মুজিব শতবর্ষের অন্যতম শ্রেষ্ঠ সৈনিক, একজন খাঁটি দেশপ্রেমিক। বর্তমান বিশ্ব ব্যাপী “কোভিড-১৯” করোনা ভাইরাস ২০২০ ইং সংক্রমণ মোকাবিলায় সুস্থ পরিকল্পনা ও জনসচেতনতা বাড়াতে সব ধরনের প্রচারণা ,খাদ্য সহায়তা,সুরক্ষা সামগ্রী উপহার ,ফ্রী অ্যাম্বুলেন্স, যুব স্বেচ্ছাসেবকদের মাধ্যমে লাশের দাফন কাফনের ব্যবস্হা করা, ফ্রী মেডিকেল টিম সার্ভিস ,অসহায় কৃষকের ধান কাটার ব্যবস্থায় যুবলীগ নেতা কর্মীদের উৎসাহ প্রদান সমাজের বিভিন্ন স্তরের ও শ্রেণীপেশার মানুষের জন্য নানাবিধ কর্মসূচি নিয়ে নির্দ্বিধায় ও নিবিষ্ট মনে কাজ করে চলেছেন এবং দেশের মানুষের কাছে অশেষ দোয়া ভালোবাসায় সিক্ত হয়েছেন।

।।”প্রতিদিনই কর্মে তোমার উঠছে ফুঁটে সদ্যস্নাত রঙিন শত ফুল,

তার সুবাসে ভরুক হৃদয়।

সুন্দরতায় উঠুক হেসে জীবনের দুই কূল,

সুরভিত ফুলে ফুলেই জন্মদিনে শ্রদ্ধা দিতে ভুল করিনি একচুল”।।

শ্রদ্ধাভাজন অভিভাবক ও প্রিয় নেতার শুভ জন্মদিনে স্বাগত অভিবাদন, মুজিবীয় সালাম, গভীর শ্রদ্ধা ও প্রাণঢালা অভিনন্দন। আপনার সার্বিক সাফল্যে কামনায়‌ অগণিত সহযোদ্ধাদের মাঝে আমিও একজন, প্রার্থনা করি আল্লাহ পাক আপনাকে নেক হায়াতের অধিকারী করে দিন, (আমিন)।

শুভেচ্ছান্তেঃ স্নেহধন্য মোহাম্মদ হোসেন জীবন‌ ও উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page