1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

আর্ত মানবতার সেবায় সিলেট সদর থানা এসোসিয়েশন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২৫৯ জন পড়েছেন

মানুষ মানুষের জন্য প্রতিপাদ্যে সিলেট সদর থানা এসোসিয়েশনের সভাপতি আব্দুল মালেক খান লায়েক এবং সংগঠনের সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেলের দৃঢ় এবং বলিষ্ঠ নেতৃত্বে আর্ত মানবতার সেবায় উদাহরণ সৃষ্টি করেছে সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকা ইনক।

করোনা ভাইরাস এর ভয়াল থাবায় পৃথিবী যখন পর্যদুস্ত যখন মানুষজন কোরোনার ভয়ে ঘর থেকে বের হতে পারছে না তখন সিলেট সদর থানা এসোসিয়েশনের প্রতিটি সদস্য আর্থিক সহায়তা, খাদ্য সহায়তা এবং সর্বোপরি মানসিক শক্তি প্রদানের লক্ষে ধর্ম বর্ণ গোত্র নির্বিশেষে কাজ করে যাচ্ছে. সিলেট সদর থানা এসোসিয়েশন যুক্তরাষ্ট্র ভিত্তিক সংগঠন হলেও তাদের কার্যপরিধি শুধু যুক্তরাষ্ট্রের মধ্যে সীমাবদ্ধ রাখেনি তারা তাদের কর্মপরিধি বিস্তার করেছে বাংলাদেশে।

করোনা ভাইরাস যখন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে তান্ডবলীলা চালাচ্ছিলো যখন নিউ ইয়র্কের মানুষ ভয়ে ঘর থেকে বের হতে পারছিল না তখন সিলেট সদর থানা এসোসিয়েশনের প্রতিটি কর্মী জীবনের ঝুঁকি নিয়ে নিউ ইয়র্কের হাসপাতালের ডাক্তার, নিউ ইয়র্ক পুলিশ এবং সাধারণ মানুষের পাশে খাদ্য নিয়ে হাজির হয় সকলের মানসিক শক্তি বাড়ানোর লক্ষে. সিলেট সদর থানা এসোসিয়েশন খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়ায় সিলেটের মানুষের পাশে. খাদ্য এবং উপহারসামগ্রী পৌঁছে দেয়া হয় সিলেটের করোনা হাসপাতাল শহীদ শামসুদ্দিন হাসপাতালে. সিলেটের বিশিষ্ট সমাজকর্মী মিশফাক চৌধুরী মিশুর প্রত্যক্ষ সহায়তায় এসকল খাদ্য এবং উপহার সামগ্রী সিলেটের ধর্ম বর্ণ গোত্র নির্বিশেষে মানুষের কাছে পৌঁছে দেয়া হয়. এ কাজে মিশফাক চৌধুরী মিশু কে সার্বিক সহায়তা করেন সিলেট বিশিষ্ট সমাজসেবক সাইফুল আলম রুহেল, সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, সিলেট জেলা প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নোবেল, সমাজকর্মী বদরুল হাসান খান কামরান, সমাজকর্মী সুহেল আহমেদ রিপন সহ প্রমুখ।


তাছাড়া সিলেটের কিছু অসচ্ছল সাংবাদিক বৃন্দকে আর্থিক সহায়তা প্রদান করা হয় সংগঠনের পক্ষ থেকে.
যুক্তরাষ্ট্রের বিশিষ্ট চিকিৎসক ডাক্তার জিয়াউদ্দিন আহমেদের উদ্যোগে
সিলেটে অস্থায়ী করোনা আইসোলেশন সেন্টারে অক্সিজেন সিলিন্ডারের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়. করোনা কালীন এই সকল সিলেট সদর থানা এসোসিয়েশনের এই সকল কার্যক্রম সর্বমহলে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে এবং প্রশংসা পায়.
সিলেট সদর থানা এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি শাহনেয়াজ কোরেশি, সহ সভাপতি সৈয়দ মুকুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মেহরাজ ফাহমী, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ এ ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক টিটো আহমেদ, কোষাদক্ষ মোহাম্মদ আব্দুল হাফিজ আবদার, প্রচার সম্পাদক রাজিব খান, দপ্তর সম্পাদক ফয়সাল আহমেদ, সম্পাদকমণ্ডলীর সদস্য মোস্তফা কামাল পাশা মওদুদ, জাহিদ আহমেদ, কার্যকরী কমিটির সদস্য মিনহাজ চৌধুরী, মাহবুব রহমান, নাসিম চৌধুরী, জয় দেব, জুবায়ের চৌধুরী শাহীন সহ সংগঠনের উপদেষ্টা,ট্রাস্টি বোর্ড
এবং সংগঠনের সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দের প্রত্যক্ষ এবং পরোক্ষ সহযোগিতা, উপদেশ এবং আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে এই সকল মানবিক কার্যক্রমকে সাফল্য প্রদান করে.

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: