1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

চৌহালীর বিভিন্ন মসজিদে ডা: জাহাঙ্গীর আলমের রোগ মুক্তি কামনা দোয়া প্রার্থনা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৪৯ জন পড়েছেন

চৌমোহলি (সিরাজগন্জ ) প্রতিনিধি : প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ চলাকালিন সময়ে করোনা হিরো খ্যাত জাতীয় অর্থোপেডিক ও পূর্ণর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গ হাসপাতাল) এর অধ্যাপক ডা: মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সুস্থ্যতা কামনায় চৌহালীর বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১০ জুলাই শুক্রবার বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন মসজিদে জুমার নামাজের পর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তিনি একাত্তরের রণাঙ্গনের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা গাজী নওশের আলী মাষ্টারের সুযোগ্য সন্তান ৷

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি জানান, বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন মসজিদগুলোতে জুমার নামাজের পর গরিবের ডাক্তার খ্যাত ডা: জাহাঙ্গীর আলমের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিলের ব্যবস্থা করেছি। আর এসব দোয়া মাহফিলে সকলেই স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তাদের জন্য প্রার্থণা করেছেন।

জানা যায়, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন গরীবের ডা:খ্যাত জাহাঙ্গীর আলম দেশের ক্রান্তিকালে সরকারের স্বাস্থ্য সেবার মান নিশ্চয়নের দিনরাত অক্লান্ত পরিশ্রম করে শেষ পর্যন্ত নিজেই করোনাই আক্রান্ত হলেন। মানুষকে সচেতন করা থেকে শুরু করে যাবতীয় কার্যক্রম চালিয়ে আসছেন তিনি।

দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্যই একজন নিবেদিত মানুষ হিসেবে কাজ করে যাচ্ছেন দেশের জন্য তিনি। সেই সাথে তিনি একের পর এক করোনার মধ্যেও সরকারের স্বাস্থ্য সেবা অব্যাহত রাখতে কাজ করেছেন। ফলশ্রুতিতে তাকে করোনা হিরো হিসেবে আখ্যা দেয়া হয়।

ডাক্তার জাহাঙ্গীর আলম স্বাস্থ্যসেবা দিতে গিয়ে এবার নিজেই প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা