1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

রামগড়ে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৩৯ জন পড়েছেন

রতন, রামগড় খাগড়াছড়ি প্রতিনিধিঃ
দেশে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে সীমিতপরিসরে উদ্বোধন করাহল পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের রামগড় উপজেলার সদস্য সংগ্রহ অভিযান।

সোমবার (১৩ জুলাই) দুপুরে রামগড় উপজেলা প্রেসক্লাব কার্যালয়ের ৩০জন সদস্যের ফরম পূরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনের রামগড় উপজেলা সমন্বয়ক সাংবাদিক মো: নিজাম উদ্দিন, সাবেক পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের রামগড় উপজেলা সভাপতি মো. সাইফুল ইসলাম, দিদার চৌধুরী, মাসুম পারভেজ, সাইফুল, বক্কর, ছাত্র পরিষদ নেতা শিহাব রহমান, দেলোয়ার, ফরহাদ বক্তব্য রাখেন।

সাংবাদিক মো: নিজাম উদ্দিন জানান, রামগড় উপজেলায় পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের পাশাপাশি অঙ্গ সংগঠন পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ ও পার্বত্যভূমি চট্টগ্রাম ছাত্র পরিষদের আলাদা আলাদা ফরমের মাধ্যমে সদস্য সংগ্রহের কাজ চলছে। যে কোন ব্যক্তি সংগঠনের সদস্যরা ফরম পূরণ করে সদস্য হতে পারবেন। প্রতিটি ফরমের মুল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা, তবে সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য যে কেউ যেকোনো পরিমাণ অর্থ অনুদান হিসেবে প্রদান করতে পারবেন বলেও জানান তিনি।

এসময় স্থানীয় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাহাদাত হোসেন, রতন বৈষ্ণব ত্রিপুরা, সাইফুল ইসলাম ও মাসুদ রানা প্রমুখ।

উল্লেখ্য, ঢাকা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে্ পার্বত্য চট্রগ্রামের সকল জনগোষ্ঠীর স্বার্থ রক্ষায় নবগঠিত একক আঞ্চলিকট সংগঠন পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের যাত্রা শুরু হয় ২০১৯ সালের ৫ই নভেম্বর। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূঁইয়া ও মহাসচিব মো: আলমগীর কবির এর নেতৃত্বে নানা কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি। সাম্প্রতিক সময়ে করোনায় কর্মহীন মানুষের সহায়তায় খাদ্য সামগ্রী বিতরন করায় সংগঠনটির কার্যক্রম নজরে এসেছে পার্বত্যবাসীর।

­

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা