1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

করোনার কাছে হেরে গেলেন রাষ্ট্রপতির ছোট ভাই আঃ হাই

মোঃ এস. হোসেন আকাশ, নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৪৪৯ জন পড়েছেন

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব, মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১৭ জুলাই) রাত ১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত ১০ জুলাই রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বড় ছেলে ও কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক গণমাধ্যমকে জানিয়েছিলেন, তাঁর চাচা বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই নমুনা পরীক্ষা করা হয়। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

পরে গত ৫ জুলাই তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে, সেখানেই (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ জুলাই) দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।

তাঁর মৃত্যু সংবাদে নিজ জেলা কিশোরগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

আবদুল হাইয়ের ছেলে ব্যবসায়ী সাইফ মো. ফারাবিও কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি সুস্থ হয়ে উঠেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন, রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রদানমন্ত্রী শেখ হাসিনা, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক, উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক, আজীবন সদস্য উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এবং প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন আকাশসহ আরো অনেকেই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: