1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

যশোরে রাইস কুকারে মিললো অস্ত্র-গুলি, পিতাসহ দুই ছেলে গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ১৮৩ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরে রাইস কুকারের ভেতর থেকে দুটি বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি,একটি খেলনা পিস্তল ও একটি বার্মিজ চাকু পিতাসহ দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার ভোরের দিকে সদর উপজেলার পাগলাদাহ গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-পাগলাদাহ গ্রামের পিতা হাসান মোল্লা (৫৮) এবং তার দুই ছেলে মহিদুল ইসলাম মুন্না (৩৪) ও জিন্না (৩০)। দুপুর ১২টায় পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মাদ আশরাফ হোসেন (পিপিএম) জানান,গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের নেতৃত্বে পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মিজানুর রহমান মৃধা সঙ্গীয় এসআই সুকুমার কুন্ড,এসআই শহিদুল ইসলামসহ ফোর্স নিয়ে পাগলাদাহ গ্রামে হাসান মোল্লার বাড়িতে অভিযান পরিচালনা করে।এসময় তাদের ঘরে রাইস কুকারের ভেতর রাখা অস্ত্র গুলি উদ্ধার করা হয়। এসময় মহিদুল ইসলাম মুন্না, জিন্না এবং তাদের পিতা হাসান মোল্লাকে আটক করা হয়।

তিনি আরো জানান,এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে কোতোয়ালী মডেল থানা পুলিশে মামলা দায়ের করা হয়েছে।যার মামলা নং ৮১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: