1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

অধ্যাপক হলেন নেত্রকোনা সরকারি কলেজের ২ শিক্ষক  

আব্দুন নূর,নেত্রকোনা
  • সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৬৪ জন পড়েছেন

 আব্দুন নূর,নেত্রকোনাঃবিসিএস        সাধারণ শিক্ষা ক্যাডারের ৬০৯ জন শিক্ষককে পদোন্নতি দিয়েছে সরকার। তারা সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন। এর মধ্যে নেত্রকোনা সরকারি কলেজে কর্মরত সহযোগী অধ্যাপকদের মধ্যে ২ জন অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।

গতকাল বৃহস্পতিবার এ সংক্রান্ত আদেশের অনুমোদন দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। পরে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পদোন্নতিপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

নেত্রকোনা সরকারি কলেজ থেকে অধ্যাপক পদে পদোন্নতি পাওয়া শিক্ষকরা হলেন- ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ‘জনাব মো.হুমায়ুন কবীর’ প্রফেসর (ইংরেজি) পদে এবং বাংলা বিভাগের ‘জনাব বিধান চন্দ্র মিত্র’ প্রফেসর (বাংলা) পদে আজ পদোন্নতি পেয়েছেন।

গত ২৬ জুলাই বিকেলে কমিটির সভায় পদোন্নতির বিষয়টি চূড়ান্ত করা হয়। কিছু ভুল থাকায় তা সংশোধন করে বৃহস্পতিবার (৩০ জুলাই) পদোন্নতিপ্রাপ্তদের সরকারি আদেশ জারি করা হয়।

জানা গেছে, এসব কর্মকর্তাকে অনলাইনে যোগদান করতে হবে। তাদের যোগদানের বিস্তারিত তথ্য দিয়ে আদেশ জারি করেছে মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদফতর। তারা নিজ নিজ কর্মস্থলে কর্মরত থাকবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: