1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

ফুলবাড়ীতে অটোরাইস মিল থেকে এক ব্যবস্যায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ১৪৪ জন পড়েছেন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে মিজানুর রহমান মন্ডল মানিক (৫৫) নামে এক ব্যবস্যায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় পৌর এলাকার তেঁতুলিয়া মোড় জিয়া অটো রাইসমীলের একটি আবাসিক কক্ষ থেকে ওই মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। জিয়া অটো রাইসমীলটি নিহত মিজানুর রহমান মন্ডল মালিকের পারিবারিক ব্যবস্যা প্রতিষ্ঠান।
নিহত মিজানুর রহমান মন্ডল মানিক পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের পাতড়াপাড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মনসুর মন্ডলের ছেলে ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলি সাদিকের ফুপাতো ভাই।
গতবছর তার স্ত্রী বিউটি বেগমের মৃত্যুর পর থেকে তিনি মানষিকভাবে ভেঙ্গে পড়ে। এই কারনে তিনি গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করতে পারে বলে জানিয়েছে মিজানুর রহমান মন্ডল মানিক এর পরিবারের সদস্যরা ।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফকরুল ইসলাম জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে, প্রাথমিক তদন্ত করার পর পারিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
এদিকে দুপুর দুইটায় পাতড়াপাড়া গ্রামে মিজানুর রহমান মন্ডলের পারিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়। জানাজা নামাজে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক, উত্তর বঙ্গের সর্ববৃহৎ বিনোদন কেন্দ্র স্বপ্নপুরীর সত্বাধীকারী সাবেক ইউপি চেয়ারম্যান দেলওয়ার হোসেনসহ ফুলবাড়ী, পার্বতীপুর ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন রাজনৈতিক সামাজ্যিক ও ব্যবস্যায়ী নেতৃবৃন্দ ও সুধিজন অংশ গ্রহন করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: