1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

ইতালিতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের বার্ষিক গ্রিল পার্টি ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১০২ জন পড়েছেন

ইতালি প্রতিনিধি:

ইতালিতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের আয়োজনে প্রতিবছরের ন্যায় উৎসব মুখর পরিবেশে নানা আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী গ্রিল পার্টি ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার কলিআলবানী (CAFFARELLA) পার্কে সকাল থেকে প্রবাসী পরিবারদের আগমনে মুখরিত হয়ে থাকে অনুষ্ঠানস্থল। প্রাকৃতিক পরিবেশ সবুজে ঘেরা চতুর্দিক সূর্যের তাপ থাকলেও হালকা হালকা বাতাস ছিল বহমান। সকলের উপস্থিতিতে আনন্দ-উৎসব যেন কিছুক্ষণের জন্য হয়ে ওঠে এক টুকরো বাংলাদেশ।

এতে রোম বিডি স্পোর্টিং ক্লাবের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পলাশ এর পরিচালনায় এবং প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীম এর তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালীর সাবেক সভাপতি ও ধুমকেতু সোশ্যাল অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা নূরে আলম সিদ্দিকী বাচ্চু, বাংলাদেশ সমিতি ইতালীর সিনিয়র সহ-সভাপতি মোঃ নায়েব আলী, মহিলা সংস্থা ইতালী প্রচার সম্পাদিকা ফরিয়া আখিসহ সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় রোম বিডি স্পোর্টিং ক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি রুহুল আমিন, শফিকুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক সুলেমান আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইমন বেপারী, এইচ এম মামুন সরদার, প্রচার সম্পাদক মিনহাজ হোসেন ও রিদন আহমেদ, উপদেষ্টা মন্ডলির মধ্যে তহিদুল ইসলাম সুমন, সৌকত মামুন, ইকবাল হোসেন, নুরুল আমিন ছোটন, সুয়াইব হোসেন সোহাগ, নুরুল হক নুরু, মনির হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন রুমি, শিপা, সুমি, আখি, নিপা, শিউলি, মিতা সহআরো অনেকেই।

রোম বিডি স্পোর্টিং ক্লাবের মেয়াদ উত্তীর্ণ হওয়া তে সভাপতি ওমর ফারুক তার বক্তব্যের মাধ্যমে কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং উপদেষ্টা মণ্ডলীর কাছে কমিটি হস্তান্তর করেন। পরে দ্বিতীয় অধিবেশনে প্রধান উপদেষ্টা অলি উদ্দিন শামীম উপদেষ্টা মণ্ডলীর সকল সদস্যবৃন্দের সর্ব সম্মতিক্রমে মোঃ নজরুল ইসলাম পলাশকে সভাপতি ও মোঃ রুহুল আমিনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন এবং আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ প্রদান করেন।

এ সময় আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যের মাধ্যমে রোম বিডি স্পোর্টিং ক্লাবের ভুয়সি প্রশংসা করেন তারা বলেন প্রবাসে বেড়ে ওঠা দ্বিতীয় প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলার প্রতি আগ্রহী করে সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে রোম বিডি স্পোর্টিং ক্লাব প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তারা রোম বিডি স্পোর্টিং ক্লাবের উত্তর উত্তর সফলতা কামনা করেন। পাশাপাশি রোম স্পোর্টিং ক্লাবের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা অভিনন্দন জানান।

দিনব্যাপী এই অনুষ্ঠানে ছিলো শিশু-কিশোরদের দৌড় প্রতিযোগিতা, মহিলাদের বালিশ খেলা, ছেলেদের ক্রিকেট খেলা সহ নানা আয়োজন। পরিশেষে ক্লাবের নেতৃবৃন্দরা অতিথিদের মাধ্যমে খেলায় বিজয়ীঅংশগ্রহণকারী সকলের হাতে পুরস্কার তুলে দেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা