1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

নড়াইলে তথ্য অফিসের আয়োজনে জিওবি প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
  • সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৭ জন পড়েছেন
নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)’ শীর্ষক জিওবি প্রকল্পের ২০২০-২১ অর্থবছরের প্রচার কার্যক্রমের আওতায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (৭ সেপ্টেম্বর) বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে নড়াইল সদর উপজেলার বাসগ্রামে একটি উঠান বৈঠক আয়োজন করা হয়। উঠান বৈঠকে ভিডিও কলে অতিথি বক্তা হিসেবে যুক্ত হয়ে বক্তব্য রাখেন তথ্য মন্ত্রণালয়ের উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) রোকসানা আক্তার। তিনি করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে আমাদের করণীয় সম্পর্কে বিশদ আলোচনা করেন। এছাড়া সুস্থ থাকার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।
বক্তারা করনার সময়ে শিশুদের পড়ালেখা শারীরিক ও মানসিক সুস্থতা এবং পরিবারের সক্রিয় ভূমিকার আলোচনা করেন। উক্ত বৈঠকে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার মো: ইব্রাহিম-আল-মামুন। তিনি নড়াইলকে করোনা মুক্ত রাখার এবং সাধারণ জীবনমান বজায় রাখার জন্য তৃণমূল জনগণের দায়িত্ব ও কর্তব্যের ব্যাপারে উপস্থিত সবাইকে সচেতন করেন।
এছাড়া দেশের চলমান উন্নয়নের অগ্রগতি, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি, মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা ও মতবিনিময়ের পাশাপাশি উপস্থিত জনগণের কাছে বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সকলের সক্রিয় অংশগ্রহণ এবং দেশের সমৃদ্ধির জন্য সকলের সক্রিয় ভূমিকা কী হতে পারে সে বিষয়ে ও দেশের উন্নয়ন নিয়ে সরকারের ভাবনাগুলো উপস্থাপন করেন।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: