1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায়

আকাশের উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছে আহমদিয়া মুসলিম জামাত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৩২ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- গতকাল সোমবার(২১শে সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে ব্রাহ্মনবাড়িয়ার কান্দিপাড়া আহমদীয়া মুসলিম জামাতের সদস্য নাজিব হোসেন আকাশের উপর একদল নামধারি মুসলমান পাকিস্তানি প্রেতাত্মারা তার উপর নগ্ন হামলা চালায়। আকাশ বর্তমানে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্হায় আছে।

আহমদিয়া মুসলিম জামাত,ঝিকরগাছা উপজিলার রঘুনাথপুর বাগ গ্রাম শাখার দায়িত্ব প্রাপ্ত প্রেসিডেন্ট জাহিদ হাসান আব্দুল্লাহ জানিয়েছেন, আহমদিয়া মুসলিম জামাত এর ব্রাহ্মনবাড়িয়া কান্দিপাড়া সদস্য নাজির হোসেন আকাশ ও তার আরেক বন্ধু এশা’র নামাজ শেষ করে নিজ নিজ বাসায় ফিরছিল,সেখানকার এক মাদ্রাসার কাছ দিয়ে যাওয়ার সময়, পুর্ব পরিকল্পনা অনুযায়ী সেখানকার মাদ্রাসার কতিপয় ছাত্ররা তাদের উপর অতর্কিত হামলা করলে মেহেদি দৌড়ে বেঁচে গেলেও আকাশকে তারা মাদ্রাসার ভিতরে ধরে নিয়ে যায় এবং ব্যাপক মারধর করে, পরে প্রশাসনের সহযোগিতায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য পাঠানো হয়। আকাশের উপর এমন বর্বরোচিত হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি।

জাহিদ হাসান আব্দুল্লাহ বলেন, আমরা এক আল্লাহর উপর বিশ্বাস রাখি এবং আমাদের কালেমা ” লা – ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সাঃ) হওয়া সত্বেও একদল ধর্ম বাবসায়ী বিভিন্ন সময় দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে পাকিস্তানি জঙ্গি কায়দায় আমাদের উপর বিভিন্ন সময় হামলা করছে। আমাদের সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ নবী হযরত মুহাম্মদ মুস্তফা (সঃ) বলেছেন, শান্তিপূর্ণ ভাবে ইসলামের শিক্ষা কায়েম করতে।

তিনি আরও বলেন, আহমদিয়া মুসলিম জামাত আইনের প্রতি শ্রদ্ধাশীল আমাদের উপর এত যুলুম অত্যাচার হয় তবুও দেশের প্রচলিত আইনের বাহিরে মিটিং মিছিল করি না।
প্রশাসনের কাছে বিনিত অনুরোধ, আকাশের উপর যারা অনৈতিক ভাবে হামলা চালিয়েছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনা হউক। এ জন্য মিডিয়ার সংবাদকর্মীদের সহযোগীতা চেয়েছেন তিনি।

প্রেরক:-মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: