1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

কোন সন্ত্রাসী,চাঁদাবাজ,মাদকাসক্ত আ.লীগে ঠাঁই পাবে না-শেখ আফিল উদ্দিন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩২৫ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল (যশোর):- সাংগঠনিক তৎপরতায় গতিশীলতা বৃদ্ধি এবং দলকে আরও শক্তিশালী করতে শার্শা উপজিলা আ.লীগ সমগ্র উপজিলা জুড়ে তৃনমূল পর্যায়ে কমিটি’র সভা-সমাবেশ চলমান রেখেছে। শনিবার(৭ নভেম্বর) সকালে এ পর্যায়ে বেনাপোল পৌরসভার বর্ধিত সভা অনুষ্ঠিত হয় বেনাপোল গাজিপুর সরঃ প্রাথঃ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে।

বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন ৮৫, যশোর -১, শার্শা আসনের সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

সভায় প্রধান অতিথি এমপি আফিল উদ্দিন বলেন,যারা দেশ এবং সমাজের জন কল্যানে নিজেদেরকে কাজে লাগাতে পারবে, যাদের জনগণের কাছে গ্রহনযোগ্যতা আছে কেবল তাদেরকেই আঃলীগের কমিটিগুলোতে মূল্যায়ন করা হবে। কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদকাসক্ত, মাদক পাচারকারী যেন আ.লীগের কোন কমিটিতে স্থান না পায় সেদিকে সবাইকে সচেতন থাকতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে আ.লীগের প্রতিটি নেতা-কর্মী কে নিরলস কাজ করে যেতে হবে। সেক্ষেত্রে দলীয় নেতা-কর্মীদের মাঝে বন্ধুসুলভ আচরন আবশ্যকীয়। কোনমতেই দলীয় কোন্দল জিইয়ে রাখা যাবে না,এতে করে শুধুমাত্র নিজেদের সম্পর্কের মধ্যে চিড় ধরাই না, দেশের উন্নয়ন কার্যক্রমকেও বাধাগ্রস্থ করে।
আমাদের সাথে মিশে থাকা জামায়াত-বিএনপি ফাঁক খুজে আমাদেরকে পদে পদে ক্ষত-বিক্ষত করবে বলে দলীয় নেতাকর্মীদের হুসিয়ারী করে দেন।
আমি আপনাদের পাশে ছিলাম,আছি এবং ভবিষ্যতেও থাকবো। সব সময় আপনারা আমাকে আপনাদের পাশে পাবেন। আপনাদের সকল প্রকার সুখ দুঃখের পাশে আমি আছি ইনশাহ্আল্লাহ।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জিলার সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সরদার অলোক, যশোর জিলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও অহিদুজ্জামান অহিদ, উপজিলা আঃলীগের যুগ্ম-সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, সাদিপুর ওয়ার্ডের কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, বেনাপোল পৌর আঃলীগের সিনিয়র সহ-সভাপতি আলী কদর সাগর, যুগ্ম- সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী,উপজেলা পূজা উযযাপন কমিটি’র শ্রী বৈদ্যনাথ, বেনাপোল পৌরবাসী সংগঠনের আহবায়ক- মোস্তাক আহম্মেদ স্বপন এবং বেনাপোল পৌরসভার ৯টি ওয়ার্ড আঃলীগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ ৷

এসময় আরও উপস্থিত ছিলেন ,শার্শা উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক- জসিম উদ্দিন, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক তৌহিদ, প্রমূখ।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা