1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম
‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

বিজিবি’র অভিযানে ১০৪০ কেজি চন্দন কাঠসহ ০১টি কাভার্ড ভ্যান আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৩০২ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- শার্শা উপজিলার নাভারন বাজার হতে ১০৪০ কেজি চন্দন কাঠসহ ০১টি কাভার্ড ভ্যান আটক করেছে ৪৯,বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র বিশেষ দল।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত কতিপয় চোরাকারবারী বিভিন্ন কৌশলে ভারত হতে অবৈধভাবে বাংলাদেশে চন্দনকাঠ নিয়ে এসে যশোর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে নিয়ে যাচ্ছে। উক্ত কাঠ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে গত ১০ নভেম্বর ২০২০ তারিখ বেনাপোল বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ১৬০০ ঘটিকায় বেনাপোল টু নাভারন সড়কের উপর নাভারন বাজার হতে Òজরুরী ঔষধ সরবরাহকারী”লেখা একটি কাভার্ড ভ্যান যার নম্বর ঢাকা মেট্টো অ-১৪-০৫৭৩ আটক করে ১০৪০ কেজি ভারতীয় চন্দন কাঠ উদ্ধার করা হয়। আটককৃত চন্দন কাঠের আনুমানিক সিজার মূল্য ১,৮১,০০,০০০/- (এক কোটি একাশি লক্ষ) টাকা। আটককৃত চন্দনকাঠ বেনাপোল কাস্টমস এ জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রেরক:-মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: