1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম

বিজিবি’র পৃথক অভিযানে ১৪৬৪ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ৪ জন গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১২৪ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র পৃথক অভিযানে মোট ১৪৬৪ বোতল ফেন্সিডিল সহ ৪ জন গ্রেফতার।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান,
করোনা পরবর্তীতে মাদক চোরাচালানীরা আবার সক্রিয় হয়ে উঠেছে ৷ কতিপয় চোরাকারবারী বিভিন্ন কৌশলে ভারত হতে অবৈধভাবে বাংলাদেশে বিভিন্ন মাদকদ্রব্য নিয়ে এসে যশোর থেকে দেশের বিভিন্ন অঞ্চলে নিয়ে যায়। চোরাকারবারিদের সে সকল কৌশল অবলম্বন করে আমরা গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করেছি। যার ফলে আজ আমরা ফেন্সিডিলের বৃহৎ এই চালানটি ধরতে সক্ষম হয়েছি। সকল চোরাচালান রোধে আমাদের গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে আজ ভোরের দিকে বেনাপোল বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে দুটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর সীমান্তে গলাচিপা পোষ্ট এলাকা থেকে ১৩৯৪ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ৩ মাদক পাচারকারী ও অপরদিকে শিকড়ী সীমান্ত থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ অপর ১জন মাদক পাচারকারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো- বেনাপোল সাদিপুর সীমান্তে গলাচিপা পোস্ট থেকে আটককৃত মাদক পাচারকারী সাদিপুর গ্রামের কাশেমের পুত্র মোহাম্মদ মিজান (২৯) একই গ্রামের আফসার গাজীর পুত্র জাহিদুল ইসলাম (২০) বড়আঁচড়া গ্রামের মৃত খালাসীর পুত্র আলী মোহন (২৭) ও শিকড়ী সীমান্তে আটক মাদক পাচারকারী মৃত নুর ইসলামের পুত্র মিজানুর রহমান (৩৫)।

আটককৃত মাদক পাচারকারীদের প্রচলিত আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে ৷

প্রেরক:-মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা