1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় অনলাইনে ফ্যান কিনে পেয়েছেন ঝুট কাপড় ও ইট

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ১৯৯ জন পড়েছেন

মোঃআলমগীর উল্লাপাড়াঃসিরাজগঞ্জের উল্লাপাড়ায় জিহাদ ইলেকট্রনিক্সের মালিক মোঃ তরিকুল ইসলাম মোটা অংকের টাকায় অনলাইনে ফ্যান কিনে পেলেন ঝুট কাপড় ও ইট। চট্টগ্রাম থেকে এসব সামগ্রী নিয়ে একটি কাভার্ট ভ্যান বৃহস্পতিবার দুপুরে উল্লাপাড়ায় পৌঁছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ চালক ও হেলপারসহ কাভার্ট ভ্যানটি আটক করেছে।

ব্যবসায়ী তরিকুল ইসলাম জানান, অনলাইনে কম মূল্যে ভালো মানের ইলেকট্রনিক ফ্যান বিক্রির বিজ্ঞাপন দেখে তিনি বুধবার চট্টগ্রামের সুমাইয়া ইলেকট্রনিক্সের দোকানে মুঠোফোনে যোগাযোগ করে ৮ হাজার ২২৩ টি নেট মোটর ফ্যান কেনেন। এসব ফ্যানের মূল্য ১৬ লাখ ৬০ হাজার টাকা।

অনলাইনে ফ্যান কেনার সময় সুমাইয়া ইলেকট্রনিক্সের পক্ষ থেকে তরিকুলের কথা হয় সাইফুল ইসলামের সঙ্গে। সাইফুল ইসলাম মেসার্স ফরিদা কালার নামের এক স্বজনের হিসাব নম্বর তরিকুলকে দেন। কথা হয় টাকা পাঠানোর আগেই ফ্যানগুলো উল্লাপাড়ায় পৌঁছে যাবে। তবে কার্টুন খোলার আগেই উত্তরা ব্যাংকের মাধ্যমে তাকে সম্পুর্ন টাকা পরিশোধ করতে হবে।

সেই অনুসারে উল্লাপাড়ায় ২৭৪ টি কার্টুন বোঝাই কাভার্ট ভ্যান বৃহস্পতিবার দুপুরে তার দোকানের সামনে এসে দাঁড়ানোর পর পূর্ব কথা অনুযায়ী তরিকুল উত্তরা ব্যাংক লিমিটেড উল্লাপাড়া শাখা থেকে মেসার্স ফরিদা কালার নামের হিসাবে সমুদয় টাকা পাঠান।

টাকা পাঠানোর পর ফ্যানের কার্টুনগুলো খুলতে গিয়ে তিনি দেখতে পান প্রতিটি কার্টুনের মধ্যে কাপুড়ের ঝুট এবং একটি করে ইট দেওয়া রয়েছে। প্রতারণার ফাঁদে পা দিয়েছেন আঁচ করে সঙ্গে সঙ্গে বিষয়টি তরিকুল উল্লাপাড়া মডেল থানা পুলিশকে অবহিত করেন।

এরপর তিনি দ্রুত উত্তরা ব্যাংক লিমিটেড উল্লাপাড়া শাখায় গিয়ে তার পাঠানো টাকাটি পেমেন্ট বন্ধ করার ব্যবস্থা নেন। এদিকে পুলিশ বিষয়টি জানতে পেরে কাভার্ট ভ্যানের চালক ও হেলপারসহ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসে।

তরিকুল আরো জানান, উত্তরা ব্যাংক উল্লাপাড়া শাখা ম্যানেজার তাকে নিশ্চিত করেছেন, টাকা পেমেন্ট বন্ধ করা হয়েছে। তরিকুল এ ব্যাপারে সাইফুল ইসলামের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় প্রতারণার মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এ ব্যাপারে কথিত সুমাইয়া ইলেকট্রনিক্সের পক্ষে মের্সাস ফরিদা কালারের মালিক সাইফুল ইসলামের সঙ্গে মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

আটক কাভার্ট ভ্যানের চালক মোঃ মাছুম জানান, চট্টগ্রামের সিমরাইল ট্রাক স্ট্যান্ড থেকে ১৭ হাজার টাকা ভাড়ায় এসব কার্টুনগুলো তিনি কার্ভাট ভ্যানে তুলে উল্লাপাড়ায় নিয়ে আসেন। কার্টুনগুলোর মধ্যে কি ছিল তিনি তা দেখেননি।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক হুজ্জাতুল জানান, আটক কাভার্ট ভ্যানের চালক ও হেলপারকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উল্লাপাড়ার ব্যবসায়ী তরিকুল মামলা দেবার পরে পুলিশ এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: