1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম

সিরাজগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে পূনর্বাসন ও প্রণোদনার বীজ ও সার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৬৯ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ কৃষি পূনর্বাসন ও প্রণোদনা কর্মসূচি আওতায় রবি/২০২০ -২১ মৌসুমে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে বিনামূল্যে ভূট্রা ও বোরোধানের ফসলের বীজ বিতরণ করা হয়েছে।
শনিবার (২৮ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা কৃষি অফিস প্রাঙ্গনে – সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে – উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক মোঃ ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকার, ক্ষুদ্রও প্রান্তিক বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের পুনর্বাসন করতে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করছে। জননেত্রী শেখ হাসিনা হাতকে আরো শক্তিশালী করতে সকলের সহায়তা প্রয়োজন, কৃষকদের জন্যই বাংলাদেশ আজ খাদ্য স্বয়ং সম্পূন্ন। করোকালীন সময়ে দিয়ে ওয়েভে স্বাস্থ্য সম্মতভাবে বিধি মেনে চলার বিশেষ গুরুত্ব আরোপ করেন।

বিশেষঅতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র হেলাল উদ্দিন, রোমানা রেশমা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান এস,এম নাসিম নূর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা প্রমুখ।
এতে সভাপতিত্ব করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রোস্তম আলী।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াছকরণী লকেট, নজরুল ইসলাম হাসেম, কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম ভূইয়া, সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর সিরাজুল ইসলাম প্রমুখ। সিরাজগঞ্জ পৌরসভা সহ ১০ টি ইউনিয়নে বোরো হাইব্রিড, গম,ভূট্রা, সরিষা , চিনাবাদাম মুগডাল, পিঁয়াজ বীজ সহ ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার ১৮’হাজার বন্যায় ক্ষতি গ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা