1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

ঢাকা’র নির্দেশনায় বেনাপোল কাষ্টমস হাউজে খুকাএভ এর মানব বন্ধন কর্মসূচি পালন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৭২৪ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- কাষ্টমস হাউজ পানগাঁও এর যুগ্ম-কমিশনার মোঃ লুৎফুল কবির কর্তৃক সকল দপ্তরের কর্মকর্তা/কর্মচারীদের সাথে অসদাচরন,দূর্ব্যবহার, শারীরিকভাবে লাঞ্চিতকরন,অকথ্য ভাষায় গালিগালাজকরন এর ধারাবাহিকতায় গত বুধবার(২৫ নভেম্বর) ঐ হাউজে কর্মরত রাজস্ব কর্মকর্তা ভবেশ চন্দ্র বিশ্বাসের উপর যুগ্ম-কমিশনার লুৎফুল কবির কর্তৃক মারধরের ঘটনার প্রতিবাদে ঢাকা’র নির্দেশনায় বেনাপোল কাষ্টমস হাউজে মানব বন্ধন কর্মসুচি পালন করেছে খুলনা কাষ্টমস এক্সাইজ এন্ড ভ্যাট(খুকাএভ)।

সোমবার(৩০ নভেম্বর) সকাল ১০টার দিকে (খুকাএভ) এর সভাপতি-রাজস্ব কর্মকর্তা, মোঃ শফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক-রাজস্ব কর্মকর্তা, দেলোয়ার আহম্মেদ খাঁন পায়েল এর নেতৃত্বে সংগঠনের সকল সদস্যের উপস্থিতিতে বেনাপোল কাস্টমস হাউজ প্রাঙ্গনে শান্তি-শৃঙ্খলভাবে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়। যুগ্ম-কমিশনার লুৎফুল কবির এর অপসারন চেয়ে মুহুর্মুহু শ্লোগান তোলে মানব বন্ধনে অংশ গ্রহনকারী সংগঠনের সদস্য রাজস্ব কর্মকর্তা এবং কর্মচারিগন।

(খুকাএভ) এর সভাপতি- রাজস্ব কর্মকর্তা, মোঃ শফিকুল ইসলাম এবং সাধারন সম্পাদক-দেলোয়ার আহম্মেদ খাঁন পায়েল সাংবাদিকদের বলেন, যুগ্ম-কমিশনার লুৎফুল কবিরের অপসারন না করা পর্যন্ত বাংলাদেশ কাস্টমস এন্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স এসোসিয়েশন(বাকাএভ) এর নির্দেশনায় আমাদের এই মানব বন্ধন কর্মসুচি অব্যাহত থাকবে। আমরা আমাদের কাজে সাময়িক বিরতি রেখে মানব বন্ধন কর্মসুচি পালন করছি।

উল্লেখ্য, গতকাল রবিবার(২৯ নভেম্বর) বিকালে কাস্টমস হাউজ পানগাঁও,কেরানীগঞ্জ এ বাংলাদেশ কাস্টমস এন্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স এসোসিয়েশন(বাকাএভ) এর বৈঠকে যুগ্ম-কমিশনার লুৎফুল কবিরের এহনো আচরনের বিরুদ্ধে মানব বন্ধন কর্মসুচির সিদ্ধান্ত গ্রহন করা হয়।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন

বেনাপোল প্রতিনিধি

শার্শা,যশোর।

মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: