1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

আমাদী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন চেয়ারম্যান আমির আলী গাইন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৪০৮ জন পড়েছেন

(শাহ্ হিরো খুলনা জেলা প্রতিনিধি) খুলনা :কয়রার ১নং আমাদী ইউনিয়নের বার বার নির্বাচিত মাদার তেরেসা পুরষ্কার প্রাপ্ত চেয়ারম্যান জনাব আলহাজ্ব আমির আলী গাইন,আমাদী ইউনিয়ন বাসীদের সেবা ও খেদমত করে আসছেন,বর্তমানে তিনি আমাদী ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি মুক্ত করার লক্ষে কাজ করছে।

তিনি বিগত নির্বাচনে বিপুল ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন।তাহার প্রচেষ্টায় আমাদী ইউনিয়নের রাস্তা-ঘাটের বিপুল উন্নয়ন ও সংস্কার হয়েছে,এবং প্রায় এলাকায় বিদ্যুৎ পৌছে গেছে, এখন আর মানুষ অন্ধকারে থাকে না। তাহা ছাড়া আমাদী ইউনিয়নের মসজিদ,মন্দির,স্কুল,কলেজ,সহ বিভিন্ন সুইচ গেট ও কালভাটের সংস্কার সহ ব্যাপক আকারে উন্নয়ন হয়েছে।চেয়ারম্যান আলহাজ্ব আমির আলী গাইন এলাকা বাসীর সুখ-দু:খের সাথী হয়ে সব সময় পাশে আছেন ও খোজ খবর রাখেন। তিনি বুলবুল, আম্পান ঝড়ে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ান।

বর্তমান করোনা ভাইরাসের সময় তিনি আমাদী ইউনিয়নের মানুষের মাঝে সাহায্য সহযোগিতা ও ত্রান বিতরন করেন। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছেন। আলহাজ্ব আমির আলী গাইন আমাদী ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: