1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

দীর্ঘ ৩৪ বছর পর ঢাকার সাজাপ্রাপ্ত আসামী মাগুরা থেকে গ্রেফতার

মো জান্নাতুল বিশ্বাস
  • সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ৩৮৬ জন পড়েছেন

ঢাকায় মামলা হওয়ায় দীর্ঘ ৩৪ বছর পলাতক থাকার পর সাজাপ্রাপ্ত আসামী মোঃ নুরুল ইসলামকে মাগুরা থেকে সুকৌশলে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। সোমবার (১৪ ডিসেম্বর) ১১টায় মাগুরা জেলার পৌর এলাকা থেকে তাকে আটক করা হয়।

লোহাগড়া থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ ২ মাস আসামীর প্রতি গভীর পর্যবেক্ষণ করে নিশ্চিত হওয়ার পর আসামীকে গ্রেফতার করেছে লোহাগড়া থানার পুলিশের এসআই মোঃ মাহফুজুল হক আসামী মোঃ নুরুল ইসলাম নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের রাইজেল মোল্যার ছেলে। ঢাকার একটি সিরামিক কারখানায় চাকুরিরত অবস্থায় চাকর কর্তৃক অপরাধমূলক বিশ্বাস ভঙ্গের অপরাধে ঢাকার টঙ্গী থানায় ১৯৮৬ সালের জুন মাসে মামলা হয়। মামলা নং- ১৫ । মামলা হওয়ার পর থেকেই ঢাকা থেকে পালিয়ে নিজ এলাকায় না এসে দেশের বিভিন্ন এলাকায় নাম পরিচয় গোপন করে পেশা পরিবর্তন করে নানান পেশায় জড়িত ছিল। আদালতে আসামীর অনুপস্থিতিতে গাজীপুরের ১ম শ্রেনীর আদালত এর বিচারক শশি কুমার সিংহ ২ বছরের শ্বশ্রম কারাদন্ড এবং ২(দুই) হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ (তিন) মাস কারাদন্ডের আদেশ প্রদান করেন। আসামী দীর্ঘ দিন মাগুরা জেলার জাগলা বাজার এলকারা বড়খড়ি গ্রামে বিয়ে করে ব্যবসা বানিজ্য করে আসছিল।

নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম (বার) এর নির্দেশক্রমে এবং লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান সহযোগীতায় উক্ত আসামীকে গ্রেফতার করা হয়। সন্ধ্যায় আসামীকে নড়াইল জেলা গোয়েন্দা শাখার মাধ্যমে প্রেসবিফিং করে লোহাগড়া থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: