1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

নেত্রকোনার  মদনে প্রতিপক্ষের হামলায়  নিহত ১

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৮০ জন পড়েছেন
আব্দুন নূর,নেত্রকোনা প্রতিনিধিঃ  নেত্রকোনার  জেলার মদন  উপজেলায় দক্ষিনপাড়া গ্রামে হাওরে  বোরো জমি দখল করাকে কেন্দ্র করে  প্রতিপক্ষের হামলায় কালাচান মিয়া নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।
 এ সময় দু’পক্ষের সংঘর্ষে আরও ২৪ জন আহত হন।
সংঘর্ষে আহত সুজন, নূর মিয়া, আবুল কালাম, হেলাল, জিকুল মিয়া, আশিক, আক্কাস ও কালাচানের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, দীর্ঘদিন ধরে দক্ষিণপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলামের পক্ষের লোকজনের সঙ্গে একই গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান রহিছ মিয়ার লোকজনের বিরোধ ও হত্যাসহ কয়েক ডজন মামলা চলে আসছে। মুক্তিযোদ্ধা তাজুল ইসলামের পক্ষের মানিক মেম্বার আইন বিলে থাকা তার এক একর ৪৫ শতাংশ জমিতে চার দিন আগে বোরো ধান রোপণ করেন। এ সংবাদের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সকাল থেকে রহিছ মিয়ার পক্ষের লোকজন উত্তেজনা দেখা দেয়ায় থানা পুলিশ সকাল থেকেই রোপণকৃত জমির পাশে অবস্থান নেয়। পরে দুপুরে রহিছ মিয়া পক্ষের শতাধিক লোক ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে রোপণকৃত জমি নষ্ট করে তাদের দখলে নিতে চেষ্টা করে।
এতে মানিক মেম্বারের লোকজন বাধা দেয়ায় পুলিশের সামনেই ঘন্টাব্যাপী এ সংঘর্ষ হয়। এ সময় আহত কালাচানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় তার মৃত্যু হয়। মদন থানার ওসি মোহাম্মদ মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: