1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

এনায়েতপুর প্রেসক্লাবের ১০ম বর্ষপূর্তি পালন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ২৪৪ জন পড়েছেন

জুবায়েল হোসেনঃ”সত্য ও সুন্দরের সাথ” এই শ্লোগানকে ধারণ করে সিরাজগঞ্জের এনায়েতপুর প্রেসক্লাবের ১০ম বর্ষপূর্তি বর্ণিল আয়োজনে উদযাপিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল। এনায়েতপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুস ছামাদ খানের সভাপতিত্বে এসময় সিরাজগঞ্জ জেলা প্রেস ক্লাবের আহ্বায়ক মাসুদ পারভেজ, বেলকুচি ক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, সাধারন সম্পাদক রেজাউল করিম, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি, থানার ওসি আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, থানা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম শামীম হক, নাট্য ও চলচ্চিত্র পরিচালক তাজু কামরুল,
এনায়েতপুর থানা ইয়ুথ ফোরামের সভাপতি জাকারিয়া তৌহিদ তমাল, সমাজকর্মী মামুন বিশ্বাস, এনায়েতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক মোল্লা, সহ-সভাপতি মুক্তার হাসান, অর্থ সম্পাদক ওয়াহিদুজ্জামান, কার্যকারী সদস্য মোক্তার হোসেন ও জুবায়েল হোসেন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে জাতীয় ও প্রেসক্লাবের পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি সাংসদ মমিন মন্ডল সহ সাংবাদিক নেতারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: