1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

সিরাজগঞ্জে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে পৌর মেয়র – মুক্তা সিরাজীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ২১৬ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা -কর্মচারীদের নিয়ে পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী আসন্ন পৌর নির্বাচন নিয়ে এক মতবিনিময় সভা করেছেন । আসন্ন পৌরসভার নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ থেকে মনোনীত হয়ে নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র গত ২০ ডিসেম্বর দাখিল শেষে

সোমবার (২১ ডিসেম্বর)সকালে
সিরাজগঞ্জ পৌরসভা প্রাঙ্গনে পৌরসভার সকল কাউন্সিলর , কর্মকর্তা – কর্মচারী, ব্যবসায়ী, সুশীল সমাজের নেতৃবৃন্দদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্যে পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী তিনি বলেন -বিগত সময়ে সিরাজগঞ্জের পৌরসভা নাগরিক সুযোগ- সুবিধা থেকে বঞ্চিত ছিলো , আমি মেয়র হবার পর হতে পৌর উন্নয়নের কাজ করে, নাগরিক সেবাকে উন্নত করেছি বলেই আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারও আসন্ন সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে আমাকে পুনরায় নৌকা প্রতিক দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী নির্বাচনে আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিপুল বিজয়ী করতে দলমতনির্বিশেষে সকলের সহযোগিতা চান। সহযোগিতা পেলে ইন্নশাল্লাহ্ আগামীতে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

এসময়ে সকল কাউন্সিলর , কর্মকর্তা- কর্মচারীরা সহ উপস্থিত সকলের উদ্দেশ্য বলেন, আপনারাই আমার মূল চালিকাশক্তি। আমি পুনরায় মেয়র নির্বাচিত হলে আগামীতে পৌর উন্নয়নে নাগরিক জনসেবায় আরো সচেতন হয়ে কাজ করবো। আগামীতে পৌর উন্নয়নে ৩’শত কোটি টাকার ও উর্দ্ধে ব্যয় করার পরিকল্পনা রয়েছে। পৌর আয় বৃদ্ধি পেলে নিম্নপৌরকর্মচারীদের বেতন বৃদ্ধি করা হবে। মতবিনিময় সভায় আরো বক্তব্যে রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সাবেক ভারপ্রাপ্ত মেয়র সেলিম আহমেদ,

পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন, গোলাম মোস্তফা, রোমান রেশমা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোফাজ্জল হোসেন । অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ও পরিচালনায় পৌরসভার সচিব মোঃ লুৎফর রহমান। আসন্ন সিরাজগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ থেকে পুনরায় নৌকা প্রতিকে মনোনীত হওয়ায় পৌরপ্রশাসন হতে মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: