1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

শীতার্তদের মাঝে তাহেরপুর পৌর মেয়র আবুল কালামের কম্বল বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২৩১ জন পড়েছেন

রুস্তম আলী শায়ের বাগমারা প্রতিনিধিঃরাজশাহী বাগমারার তাহেরপুর পৌরসভায় শীতার্ত অসহায়, দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে। এ উপলক্ষে বুধবার ৩০ ডিসেম্বর, জামগ্রাম উচ্চ বিদ্যালয় মা‌ঠে ও তাহেরপুর ক‌লেজ মা‌ঠে প্রধান অতিথ‌ি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে শীতবস্ত্র বিতরন ক‌রেন তাহেরপুর পৌরসভায় দুই দুই বারের সফল মেয়র ও পৌর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এ সময় পৌর আবুল কালাম আজাদ ব‌লেন, আমি সেবক হি‌সে‌বে সর্বদা অসহায়, দুঃখী ও নিপীড়িত মানু‌ষের পা‌শে আছি এবং ভ‌বিষ্য‌তেও থাকবো।

তিন‌ি এলাকার বিত্তবান‌দের হতদ‌রিদ্র‌দের প্র‌তি সাহা‌য্যের হাত বা‌ড়ি‌য়ে দেয়ার আাহব্বান জানান। অনুষ্ঠা‌নে দ‌রিদ্র শীতার্ত‌দের মাঝে প্রায় ১ হাজার কম্বল বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর তাপস কুমার দাস পিন্টু, পৌর আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক র‌ফিকুল ইসলাম র‌ফিক, মওলানা আবুল কাশেম, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সী‌বেন সরকার ২ নম্বর ওয়ার্ড সভাপ‌তি আজম আলী, সাধারণ সম্পাদক মোঃ শরিফ উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মফিজ উদ্দিন মমিন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, 8 নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ আজহার আলী ও সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন পৌর অাওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক জাহিদ আকরাম, মোহাম্মদ সোহেল রানা প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: