1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

বেলকুচিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ব্যবসা প্রতিষ্ঠানসহ ৬ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৪০০ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ বেলকুচিতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে ১ ব্যবসায়ীকে ও মাস্ক না পড়ায় অভিযান চালিয়ে ৫ জনকে জরিমানা করছেন ভ্রাম্যমান আদালত। করোনা সংক্রমণ রোধে জনসচেতনা সৃষ্টিতে সোমবার (৫ এপ্রিল) সকালে মুকুন্দগাঁতী বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রিট সহকারি কমিশনার ভূমি রবিন শীষ, বেলকুচি থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রিট সহকারী কমিশনার (ভূমি) রবিন শীষ বলেন, আমাদের এ অভিযান চলমান থাকবে। জরিমানা করাটা আমাদের উদ্দেশ্য নয়, আপনারা সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন এতে করে আপনারাই সুস্থ থাকবেন । কোন ব্যক্তি প্রতিষ্ঠান এই লকডাউনের আইন অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: