1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতা নয়ন’র উদ্যোগে মাস্ক বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৮০ জন পড়েছেন

নড়াইল প্রতিনিধি: বাংলাদেশে মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে এবং সাধারন জনগনকে স্বাস্থ্য সুরক্ষার জন্য সচেতন করতে মাস্ক বিতরণ করা হয়েছে। লোহাগড়ায় এই সচেতনতা মুলক কার্যক্রম মাস্ক বিতরণ করেছেন ছাত্রলীগ নেতা নয়ন বিশ্বাস। শুক্রবার (১০ এপ্রিল) লোহাগড়ার বিভিন্ন স্থানে তিনি মাস্ক বিতরণ করেন।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের লক্ষীপাশা বাজার, হাসপাতাল চত্বর, ফয়েজ মোড়, থানার সামনে ও বাসস্ট্যান্ড এলাকায় করনা ভাইরাসরোধে সচেতনতামূলক প্রচারাভিযান চালায় তিনি। এ সময় বিভিন্ন স্তরের ব্যবসায়ী, সাধারন ক্রেতা, ইজিবাইক চালক ও যাত্রী এবং ভ্যানচালক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
মাস্ক বিতরণ কর্মসূচিতে ফাইম, হৃদয়, আশিকুর রহমান, রাফি, ইমাম সহ আরো অনেক ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
লোহাগড়া ছাত্রলীগ নেতা নয়ন বলেন, শুধু করোনা ভাইরাস নয়, বাংলাদেশে জামাত শিবিরের ষড়যন্ত্রের বিরুদ্ধে যত বাধা আসুক না কেনো ? দেশের জন্য এবং দেশের মানুষের জন্য সবসময় কাজ করে যাবো। আমি এই দেশের উন্নয়নের জন্য সবসময় কাজ করতে চাই। যেকারনে করোনা ভাইরাস- এর মতো যে কোনো সামাজিক সমস্যার সময় আমি সাধারন মানুষের পাশ্বে সহযোগীতার হাত বাড়িয়ে দাড়াতে চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: