1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

তাহিরপুরে সাংবাদিকের সহোদর ভাইকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৩৬ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধি:তুচ্ছ ঘটনার জের ধরে সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাংবাদিক আবু জাহান তালুকদারের সহোদর আবু তুরাব বাদী হয়ে তিনজনকে অভিযোক্ত করে ও গংদের নামে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক আবু জাহান তালুকদার দৈনিক লাল সবুজের দেশ পত্রিকায় সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তরং গ্রামের শাহ্ আলম তালুকদারের ছেলে।

অভিযোগে প্রকাশ, অভিযোক্তরা ১,০০০ (এক হাজার) হাসঁ দিয়ে একটি হাসেঁর ফার্ম গঠন করেন। বাদী ও বিবাদীদের বসতঘর পাশাপাশি হওয়ায় বিবাদীরা বিভিন্ন বিষয়াদি নিয়ে বাদী ও তার পরিবারের লোকজনের সাথে শত্রুতা পোষণ করিয়া আসিতেছে। সোমবার সকালে বাদীর মারাখলায় বিবাদীদের পালিত হাসেঁর ফার্ম বাদীর মাড়াখলায় থাকা ধানের ব্যাপক ক্ষতি করে। পরবর্তীতে বাধা দেওয়ায় একই গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে মোছতাকুল তালুকদার গংরা হামলা চালায় সাংবাদিক সহোদর আবু তুরাবের উপর। কিল ঘুষিসহ বেদম মারপিট শেষে সময়সুযোগে, বাজারে-ঘাটে-মাঠে দেখে নেওয়ার ও প্রাণনাশের হুমকি দেন তারা।

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অনেককেই জানিয়েছেন সাংবাদিক আবু জাহান তালুকদার।

অবশেষে নিরাপত্তাহীনতায় থাকা পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সহোদর আবু তুরাব এই লিখিত অভিযোগ থানায় দায়ের করেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার জানান, অভিযোগ পেয়ছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: