1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

প্রধানমন্ত্রীর উপহার পেলেন নাগরপুরের দরিদ্র ও দুস্থ পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ৫৪৯ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
আসন্ন ঈদ উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রীর উপহার দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের (জিআর) এর নগদ অর্থ প্রদান করা হয়েছে।
শনিবার ( ৮ মে ) সকালে উপজেলার সহবতপুর ইউনিয়ন পরিষদ থেকে এ নগদ অর্থ দেওয়া হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এর সার্বিক সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে দরিদ্র ও দুস্থ ৫০০ পরিবারের মাঝে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে। উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন, টাঙ্গাইল -৬ (নাগরপুর -দেলদুয়ার) আসনে সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
সহতবতপুর ইউপি চেয়ারম্যান মো.তোফায়েল আহম্মেদ মোল্লা এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ন কবীর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আনিসুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলীম দুলাল,ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো.উজ্জল হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ম.ফারুক হোসেন প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: